চাঁদপুর

চাঁদপুরে আইসোলেশন ওয়ার্ডে আরও ২ জনের মৃত্যু

চাঁদপুর সরকারি জেনারেল (সদর) হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার আরও ২ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে একজন রাতে করোনার উপসর্গ নিয়ে হাসপাতালে আসার পর ভোরে মারা যান। তার নমুনা সংগ্রহ করা হয়নি। অন্যদিকে বিকেলে করোনার উপসর্গে চিকিৎসাধীন আরেকজন মারা যান। তার নমুনা সংগ্রহ করা হয়েছে।

হাসপাতাল সূত্রে জানা যায়, পুরানবাজারের পূর্ব জাফরাবাদ এলাকার আমেনা বেগম (৭৫) মঙ্গলবার (সোমবার দিবাগত) রাত দেড়টার দিয়ে করোনার উপসর্গ নিয়ে হাসপাতালে আসেন। সদর হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডের ভর্তির পর ভোর রাত ২টা ৫০ মিনিটের দিকে তিনি মারা যান। তার নমুনা সংগ্রহ করা হয়নি। তাই তার করোনায় আক্রান্তের বিষয়টি আর জানার সুযোগ নেই।

অন্যদিকে সদর উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের ধনপর্দি গ্রামের হারুন গাজী (৫৫) মঙ্গলবার দুপুর সোয়া ২টার দিকে করোনার উপসর্গ নিয়ে চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৪টা ৫০ মিনিটের দিকে তিনি মারা যান। তার নমুনা সংগ্রহ করা হয়েছে। রাতে রিপোর্ট জানা যাবে।

এদিকে মঙ্গলবার চাঁদপুরে ৩৫ জনের করোনা শনাক্ত হয়েছে। চাঁদপুর সদর ১১, শাহরাস্তি ১০, মতলব দক্ষিণ ৫, হাজীগঞ্জ ৫, মতলব উত্তর ৩, ফরিদগঞ্জ ১ ও শরীয়তপুর ১ জন।

এই ৩৫ জনসহ জেলায় এ পর্যন্ত মোট আক্রান্ত হচ্ছে ৩৯২০ জন। এই আক্রান্তদের মধ্যে মারা গেছেন ১০৮ জন এবং সুস্থ হয়েছেন ৩১৯২ জন। বাদবাকি ৫৯৪ জন চিকিৎসাধীন আছেন।

চাঁদপুর করেসপন্ডেট,২১ এপ্রিল ২০২১

Share