Home / চাঁদপুর / চাঁদপুর আইসোলেশন ওয়ার্ডে মৃত্যু ২, করোনা শনাক্ত ১৫৪
আইসোলেশন ওয়ার্ডে
ফাইল ছবি

চাঁদপুর আইসোলেশন ওয়ার্ডে মৃত্যু ২, করোনা শনাক্ত ১৫৪

চাঁদপুর সরকারি জেনারেল (সদর) হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন ২জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে একজন করোনায় আক্রান্ত হয়ে ও অন্যজন করোনার উপসর্গে মারা গেছেন। যদিও তার নমুনা পরীক্ষা করা হয়নি।

১৩ জুলাই মঙ্গলবার সদর হাসপাতাল সূত্রে জানা গেছে, মতলব দক্ষিণ উপজেলার খাদেরগাঁও ইউনিয়নের ঘিলাতলী গ্রামের বাসিন্দা শরুফা খাতুন (৭৫) করোনার উপসর্গ নিয়ে মঙ্গলবার দুপুর দেড়টার দিকে চাঁদপুর সদর হাসপাতালে আসেন। করেনা আইসোলেশন ওয়ার্ডে ভর্তির পর সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তিনি সেখানে মারা যান। রাতে তার নমুনা পরীক্ষার রিপোর্ট আসে করোনা পজেটিভ।

এছাড়া চাঁদপুর সদর উপজেলার ফরক্কাবাদ এলাকার জাবেদ কাজী (৫৮) মঙ্গলবার দুপুর ১২টা ৫০ মিনিটের দিকে শ্বাসকষ্টসহ করোনার জটিল উপসর্গ নিয়ে সদর হাসপাতালে আসেন। আইসোলেশন ওয়ার্ডে ভর্তির ১০ মিনিটের মাথায় তিনি মারা যান। তার নমুনা সংগ্রহ করা হয়নি।

একই দিনে ১২৫ জনের করোনা শনাক্ত হয়েছে। ভাষাবিদ এম ওয়াদুদ আরটি-পিসিআর ল্যাবে ১৯০টি নমুনার মধ্যে ৯৩টি করোনা পজেটিভ এবং রেপিড অ্যান্টিজেন টেস্টে ৫২টি নমুনার মধ্যে ৩২টি করোনা পজেটিভ হয়েছে। মোট নমুনার সংখ্যা ছিল ২৪২টি। শনাক্তের হার ৫১.৬৫%।

চাঁদপুর সিভিল সার্জন অফিস সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্র জানায়, নতুন আক্রান্তদের মধ্যে চাঁদপুর সদর উপজেলার ৫৮জন, মতলব দক্ষিণের ৭জন, মতলব উত্তরের ১জন, হাজীগঞ্জের ৯জন, ফরিদগঞ্জের ১৩জন, হাইমচরের ৫জন, শাহরাস্তির ২৮জন ও কচুয়ার ৪জন রয়েছেন।

চাঁদপুর করেসপন্ডেট,১৪ জুলাই ২০২১