Home / চাঁদপুর / চাঁদপুর আইসোলেশন ওয়ার্ডে দুইজনের মৃত্যু, শনাক্ত ৩৪
আইসোলেশনে

চাঁদপুর আইসোলেশন ওয়ার্ডে দুইজনের মৃত্যু, শনাক্ত ৩৪

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে দুইজন মারা গেছেন। এদের মধ্যে একজন করোনায় আক্রান্ত ছিলেন। আর অপরজন করোনার উপসর্গ নিয়ে মারা যান। নমুনা পরীক্ষায় তার রিপোর্ট নেগেটিভ আসে। করোনায় মারা যাওয়া যুবকের বয়স ৩৩ ছিল বলে হাসপাতাল সূত্রে জানা গেছে। এই মৃত্যু নিয়ে সরকারি হিসেবে জেলায় মৃত্যু সংখ্যা দাঁড়ালো ১১৪ জনে।

জানা গেছে, চাঁদপুর সদর উপজেলার সকদী পাঁচগাঁও গ্রামের দীপক হাসপাতালে ভর্তি হন ২৪ এপ্রিল শনিবার সকাল ৯টায়। এদিন বিকেল সাড়ে চারটায় তিনি মারা যান। তার করোনা পজিটিভ ছিল। এছাড়া আশিকাটি গ্রামের ৯৫ বছর বয়সী ফুলবানু গতকাল রোববার সকাল সাড়ে নয়টায় সদর হাসপাতালে মারা যান। তিনি হাসপাতালে ভর্তি হন ২৪ এপ্রিল শনিবার দুপুর সাড়ে ১২টায়। তার নমুনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসে।

এদিকে রোববার নতুন করে ৩৪ জনের করোনা শনাক্ত হয়েছে। এই ৩৪ জনসহ জেলায় মোট আক্রান্ত হচ্ছে ৪১০২ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন শনিবার পর্যন্ত ৩৪০৩ জন, এবং মারা গেছেন ১১৪ জন। মৃত্যু এবং সুস্থ বাদ দিয়ে বর্তমানে চিকিৎসাধীন আছেন ৫৫৬ জন।

উপজেলা ভিত্তিক সংখ্যা হচ্ছে: চাঁদপুর সদর ১৩, শাহরাস্তি ৬, ফরিদগঞ্জ ৪, হাজীগঞ্জ ২ এবং হাইমচর, কচুয়া, মতলব উত্তর ও দক্ষিণে একজন করে চারজন।

চাঁদপুর করেসপন্ডেট,২৬ এপ্রিল ২০২১