Home / উপজেলা সংবাদ / কচুয়া / আইসিএসবির পুনরায় কাউন্সিলর নির্বাচিত কচুয়ার শরীফ হাসান
আইসিএসবির

আইসিএসবির পুনরায় কাউন্সিলর নির্বাচিত কচুয়ার শরীফ হাসান

চাঁদপুরের কচুয়ার চাংপুর গ্রামের অধিবাসী অবসরপ্রাপ্ত সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল কাদের এর সুযোগ্য সন্তান মো. শরীফ হাসান ইউনিয়ন হোটেল এন্ড রিসোর্টস লিমিটেড এবং ইউনিক গ্রুপের রেগুলেটরি অ্যাফেয়ার্সের পরিচালক এবং কোম্পানির সচিব মো. শরীফ হাসান দেশের শীর্ষ স্থানীয় ইনস্টিটিউট অব চার্টাড সেক্রেটারিজ অব বাংলাদেশের (আইসিএসবি) দ্বিতীয় বারের মতো কাউন্সিলর নির্বাচিত হয়েছেন।

এর আগে ২০১৯-২০২২ মেয়াদে তিনি আইসিএসবির করপোরেট আইন পর্যালোচনা সাব কমিটির চেয়ারম্যান ছিলেন। শরীফ হাসান ইউনিক হোটেল অ্যান্ড রিসোর্টস লিমিটেডের পক্ষে স্টার অ্যালাইড ভেঞ্চার লিমিটেডের বোর্ডে প্রতিনিধিত্ব করেন। তিনি ঢাকা চেম্বার অব কর্মাস অ্যান্ড ইন্ডাস্টিজের (ডিসিসিআই) স্থায়ী কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ব্যবসায় প্রশাসনে স্নাতক (বিবিএ) এবং মাস্টার্স অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন (এমবিএ) সম্পন্ন করেন। জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে এলএলবি করেছেন ।

প্রসঙ্গত যে, গত ১ অক্টোবর শেরাটন ঢাকায় ইনস্টিটিউট অব চার্টাড সেক্রেটারিজ অব বাংলাদেশের (আইসিএসবি) পঞ্চম কাউন্সিলে ১৩জন কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। নতুন এ কাউন্সিলর সদস্যরা আগামী তিন বছরের জন্য নির্বাচিত হয়েছেন। তারা ২০২৫ সাল পর্যন্ত দায়িত্ব পালন করবেন। এবারের নির্বাচনে ৩০জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করেছেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু,৪ অক্টোবর ২০২২