Home / চাঁদপুর / আইএফআইসি ব্যাংকিং কার্যক্রমের মাধ্যমে চাঁদপুরের ব্যবসায়ীরা উপকৃত হবেন: ডিসি
ব্যাংকিং

আইএফআইসি ব্যাংকিং কার্যক্রমের মাধ্যমে চাঁদপুরের ব্যবসায়ীরা উপকৃত হবেন: ডিসি

দেশের বৃহত্তম ব্যাংকিং নেটওয়ার্কে প্রতিটি প্রান্তের মানুষকে অন্তর্ভুক্ত করার লক্ষ্যে চাঁদপুরে আইএফআইসি ব্যাংকের নতুন শাখার উদ্বোধন করা হয়েছে। আইএফআইসি ব্যাংকের আধুনিক ও সাশ্রয়ী সেবা গ্রাহকদের কাছাকাছি পৌঁছে দেওয়ার লক্ষ্যে নতুন এ শাখার যাত্রা শুরু হলো।

২০ জুন মঙ্গলবার বেলা ১১টায় ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে ব্যাংকের চাঁদপুর শাখার উদ্বোধন করেন জেলা প্রশাসক কামরুল হাসান।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আমি আইএফআইসি ব্যাংক কর্তৃপক্ষকে ধন্যবাদ জানাই, তারা ব্যাংকটির কার্যক্রম চাঁদপুরে চালু করার জন্য। আমি আশা করব ব্যাংকটির গ্রাহক সেবার যে মান, সেটি তারা ধরে রাখবেন। এর মাধ্যমে তারা এখানকার ব্যবসায়ী এবং সাধারণ মানুষের আস্থা অর্জন করবেন। এতে করে তাদের কার্যক্রম আরো বেশি সম্প্রসারিত হবে।

জেলা প্রশাসক আরো বলেন, আমি বিশ্বাস করি,
আইএফআইসি ব্যাংকিং কার্যক্রমের মাধ্যমে চাঁদপুরের ব্যবসায়ী এবং সাধারণ মানুষ উপকৃত হবেন। আগামীতে ব্যবসায়ীসহ সকল শ্রেণীর মানুষকে আরো বেশি আধুনিক এবং সহজ সেবা দিবেন।

আইএফআইসি ব্যাংক চাঁদপুর শাখা ব্যবস্থাপক মো. সাইফুল ইসলাম ভূঁইয়ার সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, আইএফআইসি ব্যাংক কুমিল্লা শাখা ব্যবস্থাপক মো. মোতাব্বর হাসান,
জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি অ্যাড. বিনয় ভূষণ মজুমদার, চাঁদপুর কচুয়া শাখা ব্যবস্থাপক মো. মাহফুজুল ইসলাম, বিশিষ্ঠ ব্যবসায়ী আনোয়ার হোসেন বাবুল, মাসুম বিল্লাহ প্রমুখ।

আইএফআইসি ব্যাংকের উত্তরোত্তর সাফল্য এবং দেশ ও জাতির সমৃদ্ধি কামনা করে দোয়া মোনাজাত পরিচালনা করেন, জোড়পকুর পাড় বাইতুল ফালাহ জামে মসজিদের খতিব মাওলানা মুহাম্মদ আল আমিন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যাংকের অন্যান্য কর্মকর্তা, অত্র এলাকার গ্রাহক, ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ। চাঁদপুরে আইএফআইসি ব্যাংকের কার্যক্রম সুন্দরভাবে পরিচালনা করার জন্য শাখা ব্যবস্থাপক মো. সাইফুল ইসলাম ভূঁইয়া স্থানীয় ব্যবসায়ীসহ সকল শ্রেনীর মানুষের সহযোগিতা কামনা করেন। 

প্রতিবেদক: আশিক বিন রহিম,২০ জুন ২০২৩