Home / বিনোদন / অস্বাভাবিক মৃত্যু অভিনেত্রীর : আত্মহত্যার চেষ্টা বান্ধবীর
অস্বাভাবিক মৃত্যু অভিনেত্রীর : আত্মহত্যার চেষ্টা বান্ধবীর

অস্বাভাবিক মৃত্যু অভিনেত্রীর : আত্মহত্যার চেষ্টা বান্ধবীর

বিনোদন প্রতিবেদক :

সিরিয়ালে অভিনয় করতে গিয়ে পরিচয় দুজনের। সেখান থেকেই গড়ে ওঠে সম্পর্ক। কিন্তু, সমাজ, পারিবারিক চাপে শুরু হয় সম্পর্কের টানাপোড়েন। সেখান থেকেই আত্মহত্যার পথ বেছে নিলেন কলকাতার বাঙলা টেলিভিশনের পরিচিত মুখ অভিনেত্রী দিশা গাঙ্গুলি। খবর শুনে ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন বন্ধু সুচন্দ্রা ব্যানার্জিও। দিশা মারা গেলেও বেঁচে রয়েছেন সুচন্দ্রা।

তুমি আসবে বলে সিরিয়ালে অভিনয় করতেন দিশা ও সুচন্দ্রা। সম্পর্কের ঘনিষ্ঠতা থেকে দুজনে থাকতেও শুরু করেন একসঙ্গে। কিন্তু দিশার পরিবার মেনে নিতে পারেনি এই সম্পর্ক। সূত্রে খবর, দুই বন্ধুর বাড়িতে এসে সুচন্দ্রাকে অপমান করে বাড়ি থেকে বের করে দিয়েছিল পরিবার। দিশারই বন্ধু অভিনেতা ভিভান ঘোষের সঙ্গে ঠিক করে ফেলেন মেয়ের বিয়ে। এরপর নিজেদের বাসস্থান নাইরোবিতে(ওখানেই থাকে দিশার পরিবার) ফিরে যায় তারা।

বাড়ির চাপ, সম্পর্কের টানাপোড়েন সবকিছুর জেরে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন দিশা। তার বাড়ির পরিচারিকা এই খবর জানায় সুচন্দ্রাকে। বন্ধু বিয়োগে আত্মহত্যার চেষ্টা করেন সুচন্দ্রাও। তাকে উদ্ধার করে ভর্তি করা হয় হাসপাতালে। সেখান থেকে তাকে অন্যত্র সরিয়ে নিয়ে গিয়েছে সুচন্দ্রার পরিবার।

জিনিউজ