Home / খেলাধুলা / অস্ট্রেলিয়ার হয়ে আর খেলা হবে না ওয়ার্নারের!
অস্ট্রেলিয়ার হয়ে আর খেলা হবে না ওয়ার্নারের!

অস্ট্রেলিয়ার হয়ে আর খেলা হবে না ওয়ার্নারের!

স্টিভ স্মিথ-ড্যারেন লেম্যানের পর এবার ক্রিকেটবিশ্বের কাছে ক্ষমা চেয়ে কান্নায় ভেঙে পড়লেন ডেভিড ওয়ার্নার।শনিবার সকালে সাংবাদিক সম্মেলন করে সমস্ত দায় নিজের কাঁধে তুলে নেন অস্ট্রেলিয়ার বরখাস্ত সহ-অধিনায়ক।

আজ শনিবার সিডনি ক্রিকেট গ্রাউন্ডে (এসসিজি) এই ঘটনার পর প্রথমবারের মত সংবাদ মাধ্যমের সামনে এসেছেন ওয়ার্নার। তিনি জানিয়েছেন, অস্ট্রেলিয়া দলের হয়ে আর কখনো খেলা হবে না এমনটা জেনেই পদত্যাগ করেছেন তিনি। নিষেধাজ্ঞা কাটার পর তিনি অস্ট্রেলিয়ার হয়ে মাঠে নাও নামতে পারেন। তাঁর বিরুদ্ধে সব অভিযোগ স্বীকার করে তিনি অস্ট্রেলিয় ক্রিকেটভক্তদের কাছে ক্ষমা চান।

দুঃখ ভারাক্রান্ত হৃদয় নিয়ে অজি ওপেনার বলেন, খেলাটির ভক্ত-সমর্থকদের প্রতি যারা আমার দীর্ঘ ক্রিকেট ক্যারিয়ারে সমর্থন ও অনুপ্রেরণা জুগিয়েছেন, বিশ্বাসভঙ্গ বা প্রতারণা যা-ই বলুন, এজন্য আপনাদের কাছে ক্ষমা চাচ্ছি। আমি আপনাদের অনেক কষ্ট দিয়েছি। এজন্য অনুতপ্ত।

তিনি বলেন, সতীর্থদের আমি ভালবাসি ও সম্মান করি, তাদের সাথে মাঠে খেলতে না পারাটা হৃদয়বিদারক। পরবর্তীতে কি হবে এখনই তা জানা কঠিন। তবে আমার সর্বপ্রথম দায়িত্ব হচ্ছে পরিবারের ভাল থাকা নিশ্চিত করা।

স্বাভাবিকভাবেই সংবাদ সম্মেলনে আর নিজেকে ধরে রাখতে পারলেন না ডেভিড ওয়ার্নার। অঝোর ধারায় কাঁদলেন, কেঁদে বুক ভাসালেন, কাঁদালেন ভক্তকুলকে। ডুকরে ডুকরে কেঁদেই দ্বিতীয়বারের মতো সবার কাছে কড়জোরে ক্ষমা চাইলেন।

নিউজ ডেস্ক
: আপডেট, বাংলাদেশ সময় ১১: ২০ পি.এম ৩১মার্চ,২০১৮শনিবার
এ.এস