Home / চাঁদপুর / অসহায় মুমূর্ষ রোগীর জন্য ও পজেটিভ রক্ত প্রয়োজন
অসহায়

অসহায় মুমূর্ষ রোগীর জন্য ও পজেটিভ রক্ত প্রয়োজন

কে না বাঁচতে চায় এই পৃথিবীতে। অপারেশনে ৪ ব্যাগ রক্ত লাগবে। অসহায় এক নারীকে রক্ত দিয়ে বাঁচাতে এগিয়ে আসুন। আপনার এক ব্যাগ রক্ত দেওয়ায় বেঁচে যেতে পারে একটি প্রাণ। রক্তের গ্রুপ ও পজেটিভ। তবে গত কয়েকদিন চাঁদপুর সরকারি হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা অবস্থায় রয়েছেন মহিলা গাইনি ওয়ার্ডে। তার অপরেশন প্রয়োজন অতি জরুরি। কিন্তু এখনো রক্ত জোগাড় করতে না পারায় অসহায় মহিলাটির অপারেশন করতে পারছে না ডাক্তার।

অসহায় দরিদ্র পরিবারটি রক্ত সংগ্রহ করতে পারছেন না । তাই কেউ যদি রক্ত দিয়ে এগিয়ে আসে তাহলে আমার ছেলের বউ প্রাণ বেঁচে যেতে পারে এভাবে কান্না কন্ঠে বলেন মোহাম্মদ কাজল খান।
ডাক্তার বলেছেন অপারেশন করতে সাথে সাথেই লাগবে চার ব্যাগ রক্ত লাগবে আমরা এখনো কোথাও থেকে জোগাড় করতে পারছি না। চাঁদপুর হাসপাতালেও অনেক চেষ্টা করছি কিন্তু এখনো পাওয়া যাচ্ছে না কেউ যদি রক্ত দিয়ে এগিয়ে আসে আমরা ও আমার পরিবার কৃতজ্ঞ থাকবো তার কাছে। আসুন আমরা মানবের উপকারের স্বার্থে তাকে রক্ত দিয়ে প্রাণ রক্ষা করি। আপনার এক ব্যাগ রক্তে একটি প্রাণ বেঁচে যাবে । একজন মুমূর্ষু রোগীকে বাঁচাতে এগিয়ে আসুন।

চাঁদপুর সরকারি হাসপাতালে ভর্তি অবস্থায় রয়েছেন গাইনি বিভাগে ওয়ার্ড নম্বর (১)। চার ব্যাগ রক্তের প্রয়োজন। আপনার এক ব্যাগ রক্ত দেওয়ায় বেঁচে যেতে এই অসহায় নারী। তাই অসহায় এই রোগীটিকে বাঁচাতে এগিয়ে আসুন । যোগাযোগ করুন এই নম্বরে ০১৮১২-৫৮৭৩১৬

স্টাফ রিপোর্টার, ৫ সেপ্টেম্বর ২০২৪