অসহায় ও গরিব মানুষের প্রকৃত বন্ধু হলেন প্রধানমন্ত্রী: আশফাক চৌধুরী মাহি

চাঁদপুরের মতলব উত্তরের ছেংগারচর পৌরসভায় পবিত্র ঈদুল আযহা-২০২৪ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে অসহায় ও হতদরিদ্রদের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে।
রোববার (১৬ জুন) দুপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন- বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় আইন বিষয়ক উপ-কমিািটর সদস্য ও চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এর নাতি আশফাক হোসেন চৌধুরী মাহি।
প্রধান অতিথির বক্তব্যে এসময় আশফাক হোসেন চৌধুরী মাহি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা পবিত্র ঈদুল আযহা উপলক্ষে হতদরিদ্র মানুষের জন্য ঈদ উপহার পাঠিয়েছেন। এত ব্যাস্থ্যতার মাঝেও তিনি হতদরিদ্র মানুষের কথা ভুলেন না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের অসহায় ও গরিব মানুষের প্রকৃত বন্ধু। প্রধানমন্ত্রী অসহায়দের কল্যাণে কাজ করে যাচ্ছেন। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতে দেশের নেতৃত্ব থাকলে দেশের মানুষ নিরাপদ ও শান্তিতে থাকে।
এজন্যই তিনি মানবতার মা। তিনি আরো বলেন, আজ বাদে আগামীকাল সোমবার পবিত্র ঈদুল আযহা। বিশ্ব মানবতার মা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আমার আমার দাদা চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এবং আমার ও আমার পরিবারের পক্ষ থেকে চঁাদপুর-২ আসনের সর্বস্তরের জনগণকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানাই। সবাই মিলে সুন্দরভাবে ঈদ পালন করবেন এবং মিলেমিশে থাকবেন। আমার ও আমার পরিবারের জন্য দোয়া করবেন যাতে সারা জীবন আপনাদের পাশে থেকে আপনাদের সেবা করতে পাড়ি। ত্যাগের মহিমায় সবার ঈদ হোক আনন্দের। ঈদ মোবারক।
ছেংগারচর পৌরসভার মেয়র লায়ন আরিফ উল্লাহ সরকারের সভাপতিত্বে এবং পৌর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাউন্সিলর শাহজাহান মোল্লার পরিচালনায় বিশেষ অতিথি উপস্থিত ছিলেন ছেংগারচর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান ঢালী, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক জাকির খান, উপজেলা শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ এর সভাপতি শিবলী এমরান জুয়েল, মোহনপুর ইউনিয়ন ছাত্রলীগের সহ-সম্পাদক মোঃ আব্দুল্লাহ, ছেংগারচর পৌরসভার কাউন্সলর সবুজ সরকার, মোঃ হারিছ খান, জাহাঙ্গীর আলম, শাহজালাল মুফতি, আমান উল্লাহ সরকার, আনোয়ার হোসেন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর আকলিমা বেগম, সালমা বেগম, পৌর আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর ভুইয়া, ছেংগারচর বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সভাপতি মনির হোসেন, উপজেলা ছাত্রলীগের সদস্য জোবায়ের আহম্মেদ জনি, মোঃ বিল্লাল হোসেন মিঝি, মোঃ সোহেল সরকার, তিমরুল হাসান রাব্বি,রিয়াদ হোসেন, আলভী শাকিল, ছেংগারচর পৌর দিপু চৌধুরী ইয়াং ক্লাবের সভাপতি আল-আমিনসহ বিভিন্ন নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।
ফিরোজা বেগম নামে এক অসহায় মহিলা ১০ কেজি চাল পেয়ে খুব আনন্দিত হয়ে বলেন ঈদে আগে এই চাল পেয়ে আমি খুব খুশি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আমগো মায়া সাহেবের জন্য প্রাণ খুলে তার জন্য দোয়া করবেন বলে তিনি জানান। আমগো মায়া সাহেব অনেক ভালো মানুষ। ওনি সবসময় আমগোরে সাহায্য সহযোগিতা করে থাকে। এলাকার উন্নয়ন করে। আল্লাহপাক ওনাকে অনেক হায়াত দেউক।
এসময় ছেংগারচর পৌরসভার ৪ হাজার ৯শ ২৪ হতদরিদ্র পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়।
ছেংগারচর পৌরসভার মেয়র লায়ন আরিফ উল্লাহ সরকার বলেন, পবিত্র ঈদুল আযহার আনন্দকে সকলের মাঝে ভাগাভাগি করে নেওয়ার প্রয়াসে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমন উদ্যোগ নিয়েছেন। চাল বিতরণ কার্যক্রম সুষ্ঠভাবে সম্পুন্ন করা হবে । উপহার হিসেবে এই চাল পেয়ে সকলে আনন্দিত এবং সন্তষ্ট হবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে এবং চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এর সকলকে পবিত্র ঈদুল আযহার অীগ্রম শুভেচ্ছা জ্ঞাপন করেন।

নিজস্ব প্রতিবেদক, ১৬ জুন ২০২৪

Share