Home / সারাদেশ / অশ্লীল ভিডিও নির্মাতা নজরুল ইসলাম গ্রেফতার
অশ্লীল ভিডিও নির্মাতা নজরুল ইসলাম গ্রেফতার

অশ্লীল ভিডিও নির্মাতা নজরুল ইসলাম গ্রেফতার

‎Monday, ‎01 ‎June, ‎2015    7:36:54 PM

চাঁদপুর টাইমস ডেস্ক:

পর্নো তথা অশ্লীল ভিডিও নির্মাতা নজরুল ইসলাম রানাকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার রাতে ফেনী শহরের একটি আবাসিক এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, দীর্ঘদিন ধরে নজরুল ইসলাম সুন্দরী নারীদের দিয়ে শহরের ধন্যাঢ্য পরিবারের ছেলেদের সঙ্গে প্রেমের ফাঁদে ফেলেন। এক সময় সম্পর্ক তৈরি হলে গোপন কোনো স্থানে নিয়ে নারীদের সঙ্গে অশ্লীলভাবে ভিডিও ধারণ করতে বাধ্য করান। এসব অশ্লীল ভিডিও বাজারে ছেড়ে দেয়ার হুমকি দিয়ে মোটা অংকের টাকা হাতিয়ে নেন। তার বিরুদ্ধে এসব ঘটনায় ফেনী মডেল থানায় দুইটি মামলা রয়েছে।

এছাড়া, শিশু গৃহপরিচারিকা শারমিন আক্তার (৯) নির্যাতনের পলাতক আসামি নজরুল ইসলাম। ফেনীর উকিলপাড়া এলাকার পেট্রোবাংলার ভাড়া বাসায় থাকা অবস্থায় নজরুল ও তার স্ত্রী প্রিয়া আক্তার মধ্যযুগীয় কায়দায় শারমিনের ওপর নির্যাতন করত। গত ১৭ জানুয়ারি রাত ৯টার দিকে নিজ বাসা থেকে প্রিয়া আক্তারকে আটক করে ফেনী মডেল থানা পুলিশ। এ সময় নজরুল ইসলাম পালিয়ে যায়। এ ঘটনায় পরদিন শারমিনের মা জেছমিন আক্তার ফেনী মডেল থানায় শিশু নির্যাতন আইনে মামলা করেন।

ফেনী মডেল থানার উপ-পরিদর্শক ও সেকেন্ড অফিসার মো. জিয়াউল হক খোন্দকার গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে জানান, দীর্ঘদিন থেকে রানা অশ্লীল ভিডিও ধারণ করে টাকা হাতিয়ে নিতো। তার বিরুদ্ধে দুইটি মামলাসহ অসংখ্য অভিযোগ রয়েছে।

চাঁদপুর টাইমস : ডেস্ক/‍ডিএইচ/২০১৫

নিয়মিত ফেসবুকে নিউজ পেতে ক্লিক লাইক দিন : www.facebook.com/chandpurtimesonline/likes 

চাঁদপুর টাইমস প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না

আপনার মন্তব্য লিখুন…