Home / বিনোদন / অশ্লীলতার অভিযোগে থানায় সানি লিওন!

অশ্লীলতার অভিযোগে থানায় সানি লিওন!

‎Thursday, ‎May ‎28, ‎2015  1:06:00 PM

বিনোদন ডেস্ক :

নিষিদ্ধ জগত থেকে বিদায় নিয়ে পাড়ি জমিয়েছিলেন এশিয়ার সবচেয়ে বড় চলচ্চিত্রের বাজার বলিউডে। জনপ্রিয়তা, সাফল্য-সবই পেয়েছেন তিনি। কিন্তু রাতারাতি সানি লিওনের এমন বাজিমাত মানতে পারছেন না বলিউডের অনেকেই। তাই তাকে অশ্লীল আখ্যা দিয়ে বিতাড়িত করার চেষ্টা চলছে।

বেশ কিছু অভিযোগ সানি লিওনের বিরুদ্ধে জমা পড়েছে। তারই একটি ছিলো সোস্যাল মিডিয়ায় ‘অশ্লীলতা ছড়ানো’র অভিযোগ। এই অভিযোগের মুখে নিজের বক্তব্য পুলিশের কাছে নথিবদ্ধ করাতে বুধবার থানের থানায় হাজির হলেন সানি লিওন। সঙ্গে ছিলেন তার আইনজীবী, কয়েকজন আত্মীয়।

বলিউড অভিনেত্রীর বিরুদ্ধে অশ্লীলতা প্রচারের অভিযোগে ডম্বিভেলি থানায় মামলা রুজু করেছেন হিন্দু জনজাগৃতি সমিতি নামে একটি সংগঠনের এক কর্মী। মামলাটি থানে পুলিশের সাইবার সেলকে বদলি করা হয়। তারাই অভিনেত্রীকে সমন পাঠিয়েছিল।

জনৈক পুলিশকর্তা জানিয়েছেন, ঘণ্টাখানেক থানায় ছিলেন সানি। তাঁর আসার খবর রটে যেতেই তাঁকে একঝলক চোখের দেখা দেখতে থানার বাইরে ভিড় জমান অত্যুৎসাহী ভক্তরা।

পুলিশের কাছে দায়ের করা বিবৃতিতে সানি দাবি করেছেন, তিনি ভারতীয় সংস্কৃতির প্রতি শ্রদ্ধাশীল।

পুলিশকর্তাটি জানান, থানে পুলিশের সাইবার সেলের ইনসপেক্টর জগদীশ সাবন্ত মামলাটির তদন্ত করছেন। তদন্ত প্রক্রিয়া তদারকির দায়িত্বে রয়েছেন থানের অপরাধ দমন শাখার ডিসিপি পরাগ মানেরে।

চাঁদপুর টাইমস : এমআরআর/২০১৫

 

নিয়মিত ফেসবুকে নিউজ পেতে লাইক দিন : www.facebook.com/chandpurtimesonline/likes

 

চাঁদপুর টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আপনার মন্তব্য লিখুন…