চাঁদপুরে উপজেলা পর্যায়ে জেলা প্রশাসন অলিম্পিয়াডে ১২ টি স্কুল নির্বাচিত

চাঁদপুরে সদরে চাঁদপুর জেলা প্রশাসন অলিম্পিয়াড ২০২২ আজ ৩০ অক্টোবর বেলা ১০ টায় গণি আদর্শ উচ্চ বিদ্যালয়ে ‘উপজেলা পর্যায়ের ’অনুস্ঠিত হয় । চাঁদপুর সদর উপজেলার আয়োজনে ৪০টি স্কুলের দল এ অলিম্পিয়াড ২০২২ অংশগ্রহণ করে ।

বিষয় ছিল ইংরেজি,গণিত, রসায়ন,জীববিজ্ঞান ও আইসিটি । ইংরেজিতে ২০ টি স্কুল ও ২০ টি স্কুল গণিতে অংশগ্রহণ করে। সার্বিকভাবে ১২টি স্কুল নির্বাচিত করা হয় ।

চাঁদপুর জেলা প্রশাসন অলিম্পিয়াড ২০২২ ‘উপজেলা পর্যায়ের উদ্বোধন করেন জেলা প্রশাসক মো.কামরুল হাসান । উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো.বশির আহমেদ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.হেলাল চৌধুরী ও উপজেলা মাধ্যমিক কর্মকর্তা মো.কামাল হোসেন ।

এছাড়াও বেশ ক’জন প্রধানশিক্ষক ও সহকারী শিক্ষকগণ উপস্থিত ছিলেন ।

ইংরেজি বিষয়ের ( ৮ম-৭ম ) নির্বাচিত স্কুলগুলো হলো : কালেক্টটরেট স্কুল,মধুসূদন উচ্চ বিদ্যালয়, হাসান আলী উচ্চ বিদ্যালয়, মাতৃপীট বালিকা উচ্চ বিদ্যালয়, চান্দ্রা ইয়াকুব আলী উচ্চ বিদ্যালয় ও গণি আদর্শ উচ্চ বিদ্যালয়।

গণিত বিষয়ের (৯ম-১০ম) নির্বাচিত স্কুলগুলো হলো:হাসান আলী উচ্চ বিদ্যালয়,মাতৃপীট বালিকা উচ্চ বিদ্যালয়,আ্ল-আমিন একাডেমি, বীরপ্রতীক মমিন উল্লাহ পাটওয়ারী উচ্চ বিদ্যালয় ও কলেজ, লেডিপ্রতীমা বালিকা উচ্চ বিদ্যালয় ও ফারাক্কাবিাদ উচ্চ বিদ্যালয় ।

৩০ অক্টোবর ২০২২
এজি

Share