Home / চাঁদপুর / মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতির অভিষেক প্রস্তুতি কমিটির সভা
অভিষেক প্রস্তুতি কমিটির সভা
sata

মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতির অভিষেক প্রস্তুতি কমিটির সভা

চাঁদপুরে দেহলভী উচ্চ বিদ্যালয়ে বিকেল ৩ টায় মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতির অভিষেক ২০১৮ এর প্রস্তুতি কমিটির সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন সংগঠনের সহ-সভাপতি ও অভিষেক ২০১৮ এর প্রস্তুতি কমিটির সভাপতি আবদুল গনি ও পরিচালনা করেন ম্যাগাজিন ও প্রকাশনা কমিটির শওকত হোসেন ও অভিষেক ২০১৮ এর প্রস্তুতি কমিটির সদস্য-সচিব মো: খলিলুর রহমান ।

সভায় গনি আদর্শ উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত সভায় ৮ ডিসেম্বরে গঠিত বিভিন্ন ৮ উপ-কমিটির সকল সদস্যদের সাথে সকল উপ-কমিটির বাজেট উপস্থাপন ও পর্যালোচনা করে সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সভায় বক্তব্য রাখেন- সংগঠনের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন, অর্থ উপ-কমিটির আহবায়ক আলী আক্কাছ, রেজিস্ট্রেশন কমিটির ফাহিমা জাহান, খাদ্য ও আপ্যায়ন কমিটির বাবুল হোসেন, সাজ-সজ্জা কমিটির মজিবুর রহমান,অভ্যর্থনা কমিটির কাজল হোসেন, ম্যাগাজিন ও প্রকাশনা কমিটির শওকত হোসেন ও অভিষেক ২০১৮ এর প্রস্তুতি কমিটির সদস্য-সচিব মো: খলিলুর রহমান, র‌্যালি কমিটির বোরহান উদ্দিন।

সভায় প্রস্তুতি কমিটির সভাপতি আসন্ন অভিষেক ২০১৮ এর অগ্রগতি সম্পর্কে প্রাণবন্ত বক্তব্য উপস্থাপন করেন এবং জেলা ও উপজেলা ও উপ-কমিটির সকল সদস্যদেরকে দায়িত্ব নিয়ে অনুষ্ঠানকে সফল করার বিনীত আহবান জানান।

এছাড়াও আগামী ১৯ জানুয়ারি ২০১৮ অনুষ্টিতব্য অনুষ্ঠানে প্রধান অতিথি,বিশেষ অতিথি ও অন্যান্য অতিথিদের নাম উপস্থাপন করা হয় এবং সিদ্ধান্ত নেয়া হয় ।

বার্তা কক্ষ
আপডেট, বাংলাদেশ সময় ৭:৪০ পিএম,১৭ ডিসেম্বর ২০১৭,রোববার
এজি