Home / বিনোদন / অভিনেত্রী মিষ্টি মারিয়ার ‘বিয়ে বাণিজ্য’ !
মিষ্টি মারিয়ার

অভিনেত্রী মিষ্টি মারিয়ার ‘বিয়ে বাণিজ্য’ !

প্রতারকের ফাঁদে পড়ে তাকে বিয়ে করেছেন নায়িকা মিষ্টি মারিয়া। কিন্তু বিয়ের পরেই সেই প্রতারকের মুখোশ খুলে পড়ে। মারিয়ার মধ্যেও লোভ কাজ করে। বিয়ে নিয়ে বাণিজ্য শুরু করেন তিনি। তবে এ ঘটনা বাস্তবে নয়। এমনটি দেখা যাবে ছয় পর্বের একটি ধারাবাহিকে।

‘বিয়ে বাণিজ্য’ শিরোনামের এই নাটকে অভিনয় করছেন নায়িকা মিষ্টি মারিয়া। নাটকে আরও অভিনয় করছেন রাশেদ মামুন অপু ও নুরে আলম নয়ন। টিপু আলম মিলনের গল্প নিয়ে নাটকটি পরিচালনা করেছেন আকাশ রঞ্জন।

আমীরুল ইসলাম পরিচালিত ‘আলোয় ভুবন ভরা’ ও শহীদুল আলম সাচ্চুর ‘ভালোবাসার উত্তাপ’ শিরোনামের চলচ্চিত্রে অভিনয় করেছেন মিষ্টি মারিয়া। দুটি সিনেমাই প্রযোজনা করেছে ইমপ্রেস টেলিফিল্ম। এ ছাড়া বেশ কয়েকটি চলচ্চিত্রে কাজ করছেন তিনি।

বাংলাদেশি বংশোদ্ভূত স্পেনের নাগরিক মডেল-অভিনেত্রী মারিয়া মিম। বেশ কিছু বিজ্ঞাপনের মডেল এবং ধারাবাহিক ও খণ্ড নাটকেও অভিনয় করেছেন। নিজেকে প্রস্তুত করছেন চলচ্চিত্রের জন্য। ছোট থেকেই মিডিয়াতে কাজ করার স্বপ্ন নিয়ে বড় হয়েছেন স্পেনে। সেখানে র‍্যাম্প মডেল হিসেবে কাজ করেছেন।

মিষ্টি মারিয়ার ক্যারিয়ারের শুরু অবশ্য মডেলিং দিয়ে। যমুনা ব্যাংকের বিজ্ঞাপনে প্রথম কাজ করেন তিনি। এরপর আরএফএলসহ বেশ কিছু প্রতিষ্ঠানের বিজ্ঞাপনচিত্রে মডেল হয়েছেন তিনি।

এ ছাড়া পত্রিকায়, ম্যাগাজিনেরও মডেল হয়েছেন মারিয়া। অভিনয়ের বাইরে লেখালেখিও করেন তিনি। এর আগে মিষ্টির তিনটি উপন্যাস বাজারে এসেছে। ২০১৮ সালের বইমেলায় ‘কন্যা’ ও ২০১৯ সালের বইমেলায় ‘আলেয়া’ ও ২০২০ সালে ‘অদৃশ্য স্পর্শ’ গল্পগ্রন্থ নিয়ে হাজির হন মিষ্টি। এর মধ্যে ‘কন্যা’ গ্রন্থের জন্য সিটি-আনন্দ আলো সাহিত্য পুরস্কার লাভ করেছেন এই অভিনেত্রী।

বিনোদন ডেস্ক, ১২ মার্চ ২০২০