Home / বিনোদন / অপু বিশ্বাস ও ছেলে আব্রামের ছবিতে আবেগঘন ফেসবুক স্ট্যাটাস

অপু বিশ্বাস ও ছেলে আব্রামের ছবিতে আবেগঘন ফেসবুক স্ট্যাটাস

দেশের বড় পর্দার জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। তাঁর একমাত্র ছেলের নাম আব্রাম খান জয়। ছোট্ট আব্রামের বয়স এখন দুই বছর ছুঁই ছুঁই। বর্তমানে মায়ের সঙ্গেই হেসে-খেলে বড় হচ্ছে আদরে মাখা আব্রাম। অনেক কিছুর মায়া ত্যাগ করে ছেলেকে মায়া-মমতায় আগলে রেখে জীবনের দীর্ঘ পথ পাড়ি দিচ্ছেন এ অভিনেত্রী।

মাঝেমধ্যেই অপু বিশ্বাস তার ছেলে আব্রামকে নিয়ে তাদের মা-ছেলের বিভিন্ন খুনসুটি, দৈনন্দিন কর্মকাণ্ডের নানা মুহূর্ত সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে পোস্ট করে তাদের বর্তমান অবস্থার কথা জানান দেন সবাইকে।

১৭ জুলাই চিত্রনায়িকা অপু তার ফেসবুক পেজে ছেলে আব্রামকে নিয়ে একটি আবেগী লেখা পোস্ট করেন। সেখানে তিনি ছেলেকে নিয়ে লেখেন, ‘তুমি যা চাও তার সবটুকু দেওয়ার মতো সামর্থ্য হয়তো তোমার মায়ের নেই। কিন্তু তার যতটুকু ভালোবাসা আছে তার চেয়েও বেশি দেওয়ার ক্ষমতা তোমার মায়ের আছে।’

এই লেখাটির সঙ্গে মা-ছেলের একই রঙের চেক শার্ট পরা একটি সেলফি অপু তার ওই ফেসবুক পেজে পোস্ট করেন। ছবিটিতে দেখা যায়, অপুর নজর ক্যামেরার দিকে, অন্যদিকে অবাক চোখে তারকা মায়ের দিকে তাকিয়ে আছে অবুঝ ছেলে আব্রাম।

এবারই অপু ও আব্রাম যে একই রকমের পোশাক পরে ছবি তুলেছেন, ব্যাপারটি তা নয়। বিশ্বকাপ ফুটবল চলাকালীনও তাদের দুজনকে একই রকমের ব্রাজিলের জার্সি পরে ক্যামেরায় পোজ দিতে দেখা যায়।

এর আগে ছেলে আব্রামকে নিয়ে সঙ্গে অপু বিশ্বাসের কথা হলে তিনি বলেন, ‘একজন মা হিসেবে মনে হয়, আমি স্বর্গে বাস করতেছি। আমার চেয়ে সুখী আর কেউ নেই।’

ছোট্ট আব্রামের পোশাক-আশাক আর সাজসজ্জা নিয়ে আলাপ হলে অপু বলেন, ‘বেশি জাঁকজমক পোশাক ও সাজগোজে সাজিয়ে রাখার চেয়ে, আমি চাই আব্রাম সবসময় সাধারণ গেটআপে থাকুক।’ (প্রিয়.কম)

নিউজ ডেস্ক : আপডেট, বাংলাদেশ সময় ০৫:০০ পিএম, ২০ জুলাই ২০১৮, শুক্রবার
ডিএইচ

Leave a Reply