Home / চাঁদপুর / চাঁদপুর হাসপাতালে রোগীদের গহনা ও মোবাইল চুরির অভিযোগে নারী আটক
চাঁদপুর হাসপাতালে রোগীদের গহনা ও মোবাইল চুরির অভিযোগে নারী আটক

চাঁদপুর হাসপাতালে রোগীদের গহনা ও মোবাইল চুরির অভিযোগে নারী আটক

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের টিকেট কাউন্টারের সামনে নারী রোগীদের কাছ থেকে মোবাইল সেট ও গলা থেকে স্বর্নের চেইন চুরি করার সময় হালিমা বেগম নামের এক নারীকে আটক করেছে জনতা।

রোববার (৬ আগস্ট) বেলা ১২ টায় হাসপাতালের টিকেট কাউন্টার ও ঔষধ প্রদানের কক্ষের সামনে থেকে হাতে নাতে তাকে আটক করে উত্তম মাধ্যম দিয়ে তাকে চাঁদপুর মডেল থানা পুলিশের কাছে সোর্পদ করা হয়।

আটককৃত নারী জানায়, ‘তার বাড়ি বাক্ষ্মণবাড়িয়া জেলার চান্দুরা গ্রামে। তার স্বামীর নাম আঙ্গুর মিয়া।

হাসপাতালে চিকিৎসাসেবা নিতে আসা মতলব উপজেলার উত্তর ঘোরাধারী গ্রামের মনির খানের স্ত্রী ঝুমুর বেগম জানায়, তিনি ডাক্তার দেখিয়ে ঔষষের জন্য সিরিয়ালে দাঁড়ালে কিছুক্ষন পরে দেখেন তার আট আনি ওজনের স্বর্ণের চেইনটি চুরি হয়ে গেছে। একই ভাবে চাঁদপুর শহরের জোর পুকুর পাড়স্থ সফিকুর রহমানের স্ত্রী ফাতেমা বেগমের আট আনি ওজনের গলার চেইন চুরি হয়ে যায় বলে জানান।

তার কিছুক্ষন পর ঔষধের জন্য লাইনে দাঁড়ানো বাসস্ট্যান্ট এলাকার কাদির মিয়ার মেয়ে বৃষ্টি আক্তারের ব্যাগ থেকে সে মোবাইল চুরি করার সময় দোকানঘর এলাকার সোনিয়া বেগম নামে এক নারী তা দেখে ফেলেন।

সোনিয়া বেগম জানায়, ‘ওই নারী চোর বৃষ্টি আক্তারের সাইট ব্যাগে হাত ঢুকিয়ে মোবাইল চুরি করার আমি তা দেখে ফেলি এবং অন্যান্য মানুষের সহযোগিতায় তাকে আটক করি। হাসপাতালে চিকিৎসা নিতে আসা মানুষজন ক্ষিপ্ত হয়ে তাকে অনেক মারধর করে চেইন চুরির বিষয়ে জিজ্ঞাসাবা করেন। এক পর্যায় ওই নারী চোর স্বীকার করেন, যে সে জোড় পুকুর পাড়ের ফাতেমা বেগমের গলার চেইন চুরি করেছেন।

এদিকে হাসপাতালের একাধিক লোকজন জানান, ‘প্রায়ই হাসপাতালের টিকেট কাউন্টারের সামনে নারী রোগীদের কাছ থেকে টাকা পয়স, মোবাইল ও স্বর্ণের জিনিসপত্র চুরির ঘটনা ঘটে। তাদের ধারণা আটককৃত নারী চোর তার সিন্ডিকেট চক্র নিয়ে প্রায়ই হাসপাতালের এ ধরনের চুরির ঘটনা ঘটায়।’

কবির হোসেন মিজি
: আপডেট, বাংলাদেশ ১০ : ০০ পিএম, ৬ আগস্ট ২০১৭, রোববার
ডিএইচ

Leave a Reply