অপরাধমূলক কর্মকান্ড থেকে বিরত রাখতে খেলাধুলার বিকল্প নেই: এমপি রুহুল

সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মোঃ নুরুল আমিন রুহুল বলেছেন, যুবসমাজকে মাদক,ইভটিজিংসহ অপরাধমুলক কর্মকান্ড থেকে বিরত রাখতে হলে খেলাধুলার বিকল্প নেই। নিয়মিত খেলাধুলা শারীরিক ও মানসিক বিকাশ ঘটায়।

৯ সেপ্টেম্বর বিকাল ৪টায় মতলব দক্ষিণ উপজেলার মুন্সীরহাট ছাত্রসমাজ কর্তৃক আয়োজিত মাদক ও ইভটিজিং বিরোধী টিভিকাপ মিনি ফুটবল প্রতিযোগিতার ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথাগুলো বলেছেন।

তিনি আরো বলেন, অতীতে মতলবে মাদকের অনেক স্বর্গরাজ্য ছিল। যার কারনে ছাত্র ও যুবসমাজের ব্যপক ক্ষতি হয়েছে। বর্তমান আওয়ামী লীগ সরকার আমলে শুধু মতলব নয়,সারা দেশে মাদক নির্মুল করা হয়েছে। মতলবে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষনা করা হয়েছে। তাই তিনি লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার প্রতি মনোনিবেশ হতে সবাইকে উদ্ধুদ্ধ করেন।

মুন্সীরহাট বাজার বনিক সমিতির সভাপতি শুক্কুর মাস্টারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম হাজরার পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শিক্ষা মন্ত্রণালয়ের নায়েম এর সাবেক সভাপতি ড. লোকমান হোসেন, মতলব দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তা রেনু দাস, চাঁদপুর সরকারি কলেজের সহকারী অধ্যাপক কামরুল হাসানমতলব উপজেলা বিআরডিবির চেয়ারম্যান মোফাজ্জল হোসেন, মতলব দক্ষিণ থানার পুলিশ পরিদর্শক তদন্ত সালেহ আহমেদ,মতলব দক্ষিণ উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম আলেক। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মতলব পৌরসভার প্যানেল মেয়র মামুন চৌধুরী বুলবুল, চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি রিয়াদুল আলম রিয়াদ প্রমুখ।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক, ৯ সেপ্টেম্বর ২০২৩

Share