নারীসহ জনতার হাতে আটক রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষক

চাঁদপুর টাইমস নিউজ ডেস্ক | আপডেট: ১১:৩৮ অপরাহ্ণ, ৩০ আগস্ট ২০১৫, রোববার

রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের সমাজ বিজ্ঞানের প্রভাষক মোঃ আনোয়ার হোসাইন তার ভাড়াটে ফ্লাটে এক নারীকে নিয়ে অনৈতিক কর্মকাণ্ডের সময় স্থানীয়দের হাতে ধরা পড়েছে।

শনিবার বিকেলে নগরীর খামার পাড়ার (পুরাতন রানা নার্সারী) ২৯৭ নম্বর বাসায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও বিল্ডিং এর নিরাপত্তারক্ষীর সাথে কথা বলে জানা গেছে, ২৯৭ নম্বর বাসার ৫ম তলার বি নম্বর ফ্লাটে ভাড়া থাকেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মোঃ আনোয়ার হোসাইন এবং নীলদলের সাধারণ সম্পাদক বেলাল উদ্দীন। শুক্রবার বিকেলে বেলাল উদ্দীনের অনুপস্থিতিতে মোঃ আনোয়ার হোসাইন একটি মেয়েকে নিয়ে নিজের ফ্লাটে প্রবেশ করেন। কিন্তু মেয়েটি আর বের না হওয়ায় স্থানীয়দের মনে সন্দেহ দেখা দেয়। শনিবার বিকেলে স্থানীয়রা ওই শিক্ষকের ফ্লাটে গিয়ে মেয়েটি সম্পর্কে জানতে চাইলে শিক্ষক কোন যোক্তিক উত্তর দিতে না পাড়ায় স্থানীয়রা ওই নারীসহ শিক্ষককে আটক করে।

ঘটনা অনুসন্ধানে জানা যায়, পরবর্তীতে স্থানীয় কিছু লোক এবং বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের প্রভাষক মোঃ অাকতারুল ইসলাম এবং সমাজ বিজ্ঞান বিভাগের সেকশন অফিসার আতিকুজ্জামান সুমনসহ কয়েকজন মিলে বিষয়টি ধামাচাপা দেওয়ার লক্ষ্যে মেয়েটিকে তার এক আত্মীয়র বাসা বদরগঞ্জে পাঠিয়ে দেয় এবং ঐ শিক্ষককে ছাড়িয়ে নিয়ে যায়।

অনুসন্ধানে আরও জানাগেছে, এর আগেও ঐ শিক্ষকের বাসায় বিভিন্ন মেয়েকে আসতে দেখা গেছে। নিয়মিত মেয়েদের আসা-যাওয়ার কারণেই স্থানীয়দের মধ্যে সন্দেহ দেখা দেয়। যার ফলশ্রুতিতেই শনিবার নারীসহ বিশ্ববিদ্যালয় শিক্ষককে আটক করে স্থানীয়রা।

এদিকে শিক্ষক আনোয়ার হোসাইন এর দুইটি মোবাইল নম্বরে কথা বলার চেষ্টা করা হলেও রাত সাড়ে ১০ টা পর্যন্ত তার মোবাইল নম্বর বন্ধ পাওয়া যায়।

এ বিষয়ে জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর শাহিনুর রহমান বলেন, বিষয়টি আমি মৌখিকভাবে শুনেছি। যেহেতু ঘটনাটি বিশ্ববিদ্যালয়ের বাইরে ঘটেছে এবং এখন পর্যন্ত কেউ আমাদের কাছে লিখিত অভেযোগ করেনি সেহেতু এ বিষয়ে আমাদের কোন করণীয় নেই।

 

চাঁদপুর টাইমস : এমআরআর/২০১৫

Share