Home / চাঁদপুর / ‘অনুমতি ছাড়া ওয়াজ মাহফিল করতে দেওয়া হবে না’

‘অনুমতি ছাড়া ওয়াজ মাহফিল করতে দেওয়া হবে না’

অনুমতি ছাড়া কোথাও কোন ওয়াজ মাহফিল করতে দেওয়া হবে না বলে জানিয়েছেন চাঁদপুর জেলা প্রশাসক মাজেদুর রহমান খান। এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও অফিসার ইনচার্জগন ব্যবস্থা গ্রহন করবেন। রোববার (৮ এপ্রিল) সকালে জেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভায় সভাপতির বক্তব্যে তিনি এমনটি জানিয়েছেন।

এ সময় তিনি আরো জানান, মতলব বদরপুরে ছোলায়মান লেংটার মেলার নামে কোন ধরনের অসামাজিক কর্মকান্ড হতে দেওয়া যাবে না। মেলার যে ভাবে নিময় কানুন রয়েছে, ঠিক সে ভাবে পালন করতে হবে। মেলাকে ঘীরে কোন প্রকার মাদকসেবন কিংবা অবৈধ কার্যকলাপ বরদাস্ত করা হবে না।

তিনি আরো জানান, চাঁদপুর জেলা দেশের অন্যান্য জেলা থেকে আইনশৃঙ্খলাসহ বিভিন্ন বিষয়ে অনেক ভালো আছে। প্রধানমন্ত্রী চাঁদপুরে এসে যে প্রতিশ্রæতিগুলো দিয়েছেন, তা বাস্তবায়নের চেষ্টা চলছে। যে যে স্থানে রয়েছেন, সকলে মিলে আমরা একটি সুন্দর সমাজ গঠনে একত্রিত হয়ে কাজ করবো।

সভায় বিগত কার্যবিবরনী পাঠ করেন অতিরিক্ত জেরা ম্যাজিস্ট্রেট আয়েশা আক্তার। এছাড়া আইনশৃঙ্খলা কমিটির সভায় জেলার বিভিন্ন বিষয়ের উপর পদক্ষেপ ও সিদ্ধান্ত গ্রহন নিয়ে বক্তব্য রাখেন পুলিশ সুপার শামসুন্নাহার, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, নৌ পুলিশ সুপার সুব্রত কুমার হালদার, জেলা সিভিল সার্জন ডা. মো. সাইদুজ্জামান, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার এম এ ওয়াদুদ, স্বাধীনতা পদকপ্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা ডা. সৈয়দা বদরুন নাহার চৌধুরী, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী, হাজীগঞ্জ পৌর মেয়র মাহবুব-উল-আলম লিপন, এনএসআই এর উপ-পরিচালক ফারুক আহমেদ, ফরিদগঞ্জ এ আর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন, চাঁদপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. এএসএম দেলওয়ার হোসেন, চাঁদপুর সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর এমএ মতিন মিয়া, আনসার ভিডিপির উপ-পরিচালক এম এ আজিম উদ্দিন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমা, মতলব উত্তর উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার, মতলব দক্ষিন উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহীদুল ইসলাম,

হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়–য়া, শাহরাস্তি উপজেলা নির্বাহী কর্মকর্তা হাবিবুল্লাহ মারুফ, কচুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নীলীমা আফরোজ, ফরিদগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা এ এইচ মাহফুজুর রহমান, হাইমচর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদুর রহমান, সড়ক ও জনপদের নির্বাহী প্রকৌশলী সুব্রত দত্ত, এলজিডির নির্বাহী প্রকৌশলী জি এম মজিবুর রহমান ভূঁইয়া, অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) মো. আফজাল হোসেন, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. আব্দুল লতিফ শেখসহ বিভিন্ন উপজেলার অফিসার ইনচার্জ ও সরকারি কর্মকর্তাবৃন্দ।

প্রতিবেদক : মাজহারুল ইসলাম অনিক