চাঁদপুর

অতিরিক্ত ডিআইজির পিতার মৃত্যুতে চাঁদপুর জমিনের দোয়া

বাংলাদেশ পুলিশ সদর দপ্তরের অতিরিক্ত ডিআইজি (সংস্থাপন) হাবিবুর রহমানের পিতা মরহুম আলহাজ্ব মোঃ আলী মোল্লার মৃত্যুতে চাঁদপুরে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১০ ডিসেম্বর) বিকাল ৩টায় চাঁদপুর সদর উপজেলার বাগাদী-নানুপুর চৌরাস্তা মোড় চাঁদপুরজমিন কমিউনিটি সেন্টারে দৈনিক চাঁদপুরজমিন পত্রিকার পক্ষ থেকে এ মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।

দৈনিক চাঁদপুরজমিনের প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক রোটারিয়ান মো. রোকনুজ্জামান রোকনের সভাপতিত্বে মিলাদ ও দোয়া অনুষ্ঠানের পূর্বে বক্তব্য রাখেন পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মুহাম্মদ মাসুদ আলম, কমিউনিটি পুলিশিং বাগাদী ইউপি সাধারণ সম্পাদক মাওলানা জাকির হোসেন হিরু, চাঁদপুর সরকারি কলেজের প্রাক্তন শিক্ষক আব্দুল মালেক, বাগাদী দরবার শরীফের পীরজাদা মাওলানা মাহফুজ উল্যাহ খান, নীজ গাছতলা দরবার শরীফের পীর সাহেব হাফেজ মো. ফরিদ উদ্দিন, চৌরাস্তা জামে মসজিদের খতিব মাওলানা আবু বকর ছিদ্দিক, হাফেজ মাওলানা শাহজাহান সিরাজী, বিশিষ্ট ব্যবসায়ী সরোয়ার হোসেন গাজী, সমাজ সেবক শামীম হোসাইন, কাদির দেওয়ান মিন্টু, মো. জাহাঙ্গীর আলম খান, আবু মিজি, পত্রিকার সহ-সম্পাদক মাজহারুল ইসলাম অনিক, স্টাফ রিপোর্টার বাবু আলম, বাগাদী ইউনিয়ন যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক জাকির হোসেন খান, সমাজ সেবক আরিফ উল্যাহ।

সভাপতির বক্তব্যে রোটারিয়ান মো. রোকনুজ্জামান রোকন বলেন, ‘অতিরিক্ত ডিআইজি হাবিবুর রহমান যেমন ভালো মানুষ, তেমনি তার পিতাও একজন ভালো মানুষ ছিলেন। মরহুম আলহাজ্ব মোঃ আলী মোল্লা সমাজের ভালো কাজ করার কারণে আজ চাঁদপুরে তার জন্য দোয়ার আয়োজন করা হয়েছে। আমার জানামতে তার সন্তান পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা হিসেবে কর্তব্যরত অবস্থায় বহু মানুষের সেবা দিয়ে আসছেন এবং বাংলাদেশ পুলিশে তাঁর অনেক সুনাম রয়েছে। মৃত ব্যাক্তিদের পরকালের মুক্তির জন্য এ ধরণের দোয়ার আয়োজন করা আমাদের প্রয়োজন।’

এ সময় উপস্থিত ছিলেন নানুপুর মসজিদের খতিব মাওলানা মো. আবুল কালাম, স্থানীয় উইপি সদস্য মনির হোসেন ঢালী, মাহবুবুর রহমান খান, নজির হোসেন গাজী, জবির গাজীসহ নিজ গাছতলা হাফেজিয়া মাদরাসার শিক্ষার্থীবৃন্দ। বক্তব্য শেষে মরহুম মো. আলী মোল্লাসহ সকল মৃত ব্যাক্তিদের রুহের মাগফেরাত ও দেশ ও জাতির মঙ্গল কামনা করে দোয়া করা হয়।

মিলাদ পরিচালনা করেন বাগাদী চৌরাস্তা জামে মসজিদের খতিব মাওলানা আবু বকর সিদ্দিক, মোনাজাত পরিচালনা করেন বাগাদী দরবার শরীফের পীরজাদা মাওলানা মাহফুজ উল্যাহ খান।

সবশেষে উপস্থিত সকলের মাঝে তবারুক বিতরণ করা হয়।

করেসপন্ডেন্ট : আপডেট, বাংলাদেশ সময় ০৭ : ২০ পিএম, ১০ ডিসেম্বর ২০১৬, শনিবার
ডিএইচ

Share