Home / চাঁদপুর / অতিদ্রুত চাঁদপুর ইচলী লঞ্চঘাট চালু করার ব্যবস্থা করবো: জেলা প্রশাসক
লঞ্চঘাট

অতিদ্রুত চাঁদপুর ইচলী লঞ্চঘাট চালু করার ব্যবস্থা করবো: জেলা প্রশাসক

চাঁদপুর ইচলী লঞ্চঘাট চালুকরণ বিষয়ে লঞ্চ মালিকদের সাথে জেলা প্রশাসনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

৬ সেপ্টেম্বর মঙ্গলবার বিকেলে চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়।

সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক কামরুল হাসান বলেন, চাঁদপুর শহরের যানজট নিরসন এবং যাত্রীদের সুবিধার জন্য ইচুলী লঞ্চঘাটটি চালু করা জরুরী। এতে করে ফরিদগঞ্জ, রায়পুর, লক্ষ্মীপুরের লঞ্চযাত্রীদের যেমন সুবিধা হবে, তেমনি শহরের উপর যানবাহনের চাপ অনেকটাই কমে আসবে।

তিনি বলেন, লঞ্চঘাট চালুর বিষয়ে আজকের এই আলোচনা সভার আয়োজন করা হয়েছে। এই সভায় আপনাদের মতামতগুলো আমরা গুরুত্বের সাথে গ্রহণ করেছি। আপনাদর মতামত ও পরামর্শগুলো যাচাই-বাছাই করে আমরা সংশ্লিষ্ট সরকারি সকল বিভাগের সাথে আলোচনা করবো। আলোচনার মাধ্যমে অতিদ্রুত চাঁদপুর ইচুলী লঞ্চঘাট চালু করার ব্যবস্থা করবো।

আলোচনা সভায় বক্তব্য রাখেন পুলিশ সুপার মো. মিলন মাহমুদ, চাঁদপুর পৌরসভার মেয়র মো. জিল্লুর রহমান জুয়েল, নৌ-পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. বেলায়েত হোসেন, এনএসআই উপ পরিচালক শাহ আরমান আহমেদ, চাঁদপুর বিআইডব্লিউ টিএ’র উপ পরিচালক কায়সারুল ইসলাম, চাঁদপুর নৌ-পরিবহন অধিপদপ্তরের পরিদর্শক মো. আশিকুর রহমান, চাঁদপুর কোস্টগার্ড স্টেশনের এক্সিকিউটিভ অফিসার মো. শাহাদাত হোসেন, চাঁদপুর নৌ- থানার ওসি মো. কামরুজ্জামান, সোনার তরী লঞ্চ মালিক প্রতিনিধি মো. ইব্রাহিম, রফরফ লঞ্চ মালিক প্রতিনিধি ফরিদ আহমেদ প্রমুখ। 

প্রতিবেদক: আশিক বিন রহিম, ৬ সেপ্টেম্বর ২০২২