অতিথি হিসেবে নয়, প্রাক্তন ছাত্র হিসেবে এসেছি : পৌর মেয়র

চাঁদপুর হাসান আলী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন হয়েছে। ১৫ ফেব্রুয়ারি বুধবার সকাল ১১ টায় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল।

মেয়র বলেন, আমি বিদ্যালয়ের অতিথি হিসেবে নয়, প্রাক্তন ছাত্র হিসেবে এসেছি। বিদ্যালয়ের মাঠটি যেন বেদখল না হয়, সেই জন্য একটি ভাউন্ডারী দেয়াল করা হবে। বিদ্যালয়ের সামনের লেকটি রেলওয়ের সাথে সমন্বয় করে সংস্কার করা হবে। লেকের পাশ দিয়ে চলাচলের জন্য ওয়াকওয়ে ও উপর দিয়ে ফ্লাইওভার ব্রীজ নির্মাণ করা হবে। এছাড়া অঙ্গিকারটিও সংস্কার করা হবে।

তিনি আরও বলেন, এই প্রজন্ম আগামী দিনে দেশের নেতৃত্ব দেবে। তাদেরকে আমাদের গড়ে তুলতে হবে। মায়ের চেয়ে বড় শিক্ষক পৃথিবীতে আর নেই। মায়েরা তার সন্তানকে প্রকৃত ও সঠিক শিক্ষায় শিক্ষিত করবেন। বঙ্গবন্ধুর কন্যার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। তাই সরকারের ধারাবাহিকতা অব্যাহত রাখতে হবে।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি হাসান ইমাম বাদশার সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ইসমত আরা সাফি বন্যা।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ রবিউল হোসেন, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোহাম্মদ আব্দুল্লাহ হাই।

এ সময় আরো উপস্থিত ছিলেন সাবেক প্রধান শিক্ষক হাফেজ আহমেদ, বিদ্যালয় পরিচালনা কমিটির সাবেক সভাপতি সফিউদ্দিন আহমেদ, পৌরসভার প্যানেল মেয়র ফরিদা ইলিয়াস, প্রধান শিক্ষক শাহাবুদ্দিন পাটোয়ারীসহ অভিভাবক গণ। বিকালে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

প্রতিবেদক: মাজহারুল ইসলাম অনিক, ১৫ ফেব্রুয়ারি ২০২৩

Share