ফরিদগঞ্জে দুটি অক্সিজেন সিলিন্ডার দিলেন সমাজ সেবক মাসুদ

সারাদেশের ন্যায় চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলাতেও প্রতিদিনই বাড়ছে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা। সেই সাথে প্রতিনিয়তই মৃত্যুর মিছিলে যোগ হচ্ছে মানুষ।

মানুষের এ দূরাবস্থায় করোনা রোগীদের জরুরি অক্সিজেন সেবা নিশ্চিত করতে উপজেলায় এই প্রথম দুটি সামাজিক সংগঠনকে ২টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করেছেন উপজেলার ৬নং গুপ্টি ইউনিয়নের কৃতি সন্তান, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মো. মাসুদ মিজি (মামুন)।

৩১ জুলাই শনিবার বিকেলে ফরিদগঞ্জ প্রেসক্লাব কার্যালয়ের সামনে মাসুদ মিজি মামুনের পক্ষ থেকে স্বেচ্ছাসেবী সংগঠন সেভ “দ্য ফিউচার ফাউন্ডেশন” ফরিদগঞ্জ উপজেলা শাখা ও “ফরিদগঞ্জ বঙ্গবন্ধু সরকারি কলেজ ব্লাড ডোনেশন ক্লাব” এর নেতৃবৃন্দের হাতে এ অক্সিজেন সিলিন্ডার তুলেদেন, সাবেক ছাত্রলীগনেতা মো.খলিলুর রহমান,আইডিয়াল সমাজসেবা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা পরিচালক ও সেভ “দ্য ফিউচার ফাউন্ডেশন-এর সদস্য মো.পারভেজ মোশারফ।

এ সময় উপস্থিত ছিলেন, সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন ফরিদগঞ্জ উপজেলা শাখার সভাপতি মো. শিমুল হাছান, সাধারণ সম্পাদক এস.এম ইকবাল হোসেন, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি মো. মহিউদ্দিন, ফরিদগঞ্জ বঙ্গবন্ধু সরকারি কলেজ ব্লাড ডোনেশন ক্লাবের পক্ষে মো. শামিম হাসান ও এমরান হোসেন।

এসময় সমাজ সেবক মাসুদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন, সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন ফরিদগঞ্জ উপজেলা শাখা ও ফরিদগঞ্জ বঙ্গবন্ধু সরকারি কলেজ ব্লাড ডোনেশন ক্লাবের নেতৃবৃন্দ।

নিজস্ব প্রতিনিধি

Share