হাইমচরে করোনা রোগীদের জন্য অক্সিজেন সেবা উদ্বোধন

পল্লী সঞ্চয় ব্যাংকের সহায়তায় করোনা পজিটিভ রোগীদের জন্য সারাদেশে ৫০০টি অক্সিজেন সিলিন্ডার বিতরণ করা হয়েছে। তারই ধারাবাহিকতায় হাইমচর উপজেলা স্বাস্থ্য কমপে­ক্সে অক্সিজেন সিলিন্ডার উপহার স্বরূপ প্রদান করা হয়।

২৩ আগস্ট সোমবার সকালে অক্সিজেন সিলিন্ডার বিতরণ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার চাই থোয়াইহলা চৌধুরীর সভাপতিত্বে ও উপজেলা পল্লী সঞ্চয় ব্যাংকের ব্যবস্থাপক জিল্লুর রহমান জুয়েল এর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী।

তিনি বলেন করোনা পজিটিভ রোগীদের চিকিৎসার জন্য সরকার নানামুখি উদ্যোগ করেছে। সরকারের পাশাপাশি বিভিন্ন সংস্থা, এনজিও সংগঠন সারাদেশে অক্সিজেন সেবা চালু করেছে। তারই ধারাবাহিকতায় পল্লী সঞ্চয় ব্যাংক করোনার ভয়াবহ পরিস্থিতিতে অক্সিজেন সিলিন্ডার উপহার দিয়ে মহৎ ভূমিকা পালন করেছে।

এসময় বক্তব্য রাখেন, উপজেলা কৃষি অফিসার দেবব্রত সরকার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আমিনুর রশীদ, ইউপি চেয়ারম্যান আহমেদ আলী মাষ্টার, মনির হোসেন দুলাল পাটওয়ারী, হাবিবুর রহমান গাজী, শাহাদাত সরকার প্রেসক্লাব সভাপতি খুরশিদ আলম সিকদার প্রমূখ।

পল্লী সঞ্চয় ব্যাংকে ব্যবস্থাপক জিল্লুর রহমান জুয়েল অক্সিজেন সিলিন্ডারটি হাইমচর উপজেলা স্বাস্থ্য কমপে­ক্সের প্রতিনিধির কাছে হস্তান্তর করেন।

প্রতিবেদক: মো. ইসমাইল

Share