Home / জাতীয় / বিস্ফোরণের ঘটনায় ৮ কর্মকর্তা-কর্মচারিকে বরখাস্ত
৮ কর্মকর্তা-কর্মচারিকে

বিস্ফোরণের ঘটনায় ৮ কর্মকর্তা-কর্মচারিকে বরখাস্ত

রায়ণগঞ্জের মসজিদে বিস্ফোরণের ঘটনায় ৮ কর্মকর্তা-কর্মচারিকে সাময়িক বহিষ্কার করেছে তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি।

তিতাস গ্যাসের ব্যবস্থাপনা পরিচালক আলী মো: আল মামুন এ তথ্য নিশ্চিত করে জানিয়েছেন, দুর্ঘটনাকবলিত ওই মসজিদটি ফতুল্লা আঞ্চলিক অফিসের অধীনে। দায়িত্বে অবহেলার কারণে ওই অফিসে ব্যবস্থাপক, উপ-ব্যবস্থাপক, দুইজন প্রকৌশলী ও জরুরি রেসপন্স টিমের চারজন স্টাফকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

তিতাস থেকে সাময়িক বরখাস্তরা হলেন- ব্যবস্থাপক প্রকৌ. মোহাম্মদ সিরাজুল ইসলাম, উপব্যবস্থাপক প্রকৌ. মাহমুদুর রহমান রাব্বী, সহকারী প্রকৌশলী প্রকৌ. এস.এম. হাসান শাহরিয়ার, সহকারী প্রকৌশলী প্রকৌ. মানিক মিয়া, সিনিয়র সুপারভাইজার মোঃ মনিবুর রহমান চৌধুরী, সিনিয়র উন্নয়নকারী মোঃ আইউব আলী, সাহায্যকারী মোঃ হানিফ মিয়া ও কর্মী মোঃ ইসমাইল প্রধান।

গত ৪ সেপ্টেম্বর রাতে নারায়ণগঞ্জের পশ্চিম তল্লার বায়তুস সালাত মসজিদে বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে ২৬ জন নিহত হয়েছেন। অভিযোগ উঠেছে, তিতাস গ্যাসের পাইপ লিকেজ থেকে এই দুর্ঘটনা ঘটেছে। গ্যাস পাইপ লিকেজের বিষয়ে তিতাসকে অবহিত করলেও তারা ঘুষ দাবি করেন। ঘুষ না দেওয়ায় লাইনটি মেরামত করা হয়নি।

ঢাকা ব্যুরো চীফ, ৭ সেপ্টেম্বর ২০২০

ইন্টারনেট কানেকশন নেই