Home / চাঁদপুর / চাঁদপুরে বাড়ছে প্রকোপ : আরও ৭ জনের করোনা শনাক্ত

চাঁদপুরে বাড়ছে প্রকোপ : আরও ৭ জনের করোনা শনাক্ত

চাঁদপুর জেলায় বাড়ছে করোনার প্রকোপ। নতুন করে আরও ৭ জনের করোনা শনাক্ত হয়েছে। ২১ নভেম্বর রোববার চাঁদপুরস্থ ভাষাবীর এম এ ওয়াদুদ আরটি-পিসিআর ল্যাব থেকে ৭৯টি রিপোর্ট আসে। এর মধ্যে ৭টি করোনা পজেটিভ। বাকী ৭২টি করোনা নেগেটিভ। বর্তমানে জেলায় আইসোলেশন ভর্তিকৃত রোগীর সংখ্যা ৫জন।

এর মধ্যে চাঁদপুর সদর উপজেলার ৩জন, ফরিদগঞ্জের ২জন, কচুয়ার ১জন ও শাহরাস্তির ১জন। একই দিনে করোনামুক্ত তথা সুস্থ ঘোষণা করা হয়েছে ৬জনকে। এর মধ্যে চাঁদপুর সদর উপজেলার ৪জন, মতলব দক্ষিণের ১জন ও হাজীগঞ্জের ১জন।

এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ২৫১৫জন। এর মধ্যে মৃতের সংখ্যা ৭৯জন। সুস্থ হয়েছেন ২৩৬৭জন। বর্তমানে চিকিৎসাধীন ৬৯জন। সিভিল সার্জন অফিস সূত্রে এসব তথ্য জানা গেছে।

আরও পড়ুন- করোনার দ্বিতীয় ঢেউয়ের শঙ্কা বাড়ছে
চাঁদপুর জেলায় বর্তমানে করোনায় আক্রান্ত ২৫১৫জনের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ১০৫২জন, ফরিদগঞ্জে ২৮৪৬জন, মতলব দক্ষিণে ২৭২জন, শাহরাস্তিতে ২৩৯জন, হাজীগঞ্জে ২১১জন, মতলব উত্তরে ২০০জন, হাইমচরে ১৬৮জন ও কচুয়ায় ৮৭জন।

করোনায় জেলায় মোট ৭৯জন মৃতের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ২২জন, হাজীগঞ্জে ১৭জন, ফরিদগঞ্জে ১২জন, মতলব উত্তরের ১০জন, শাহরাস্তিতে ৭জন, কচুয়ায় ৬জন, মতলব দক্ষিণে ৪জন ও হাইমচরে ১জন।

ইন্টারনেট কানেকশন নেই