Home / সারাদেশ / কুমিল্লায় ৬০ লাখ টাকার ইয়াবাসহ আটক ৩
৬০ লাখ টাকার ইয়াবা

কুমিল্লায় ৬০ লাখ টাকার ইয়াবাসহ আটক ৩

কুমিল্লায় ৬০ লাখ টাকার ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। ডিবি’র এলআইসি টিমের বিশেষ অভিযানে জেলার দাউদকান্দি টোল প্লাজা থেকে এসব ইয়াবাসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এসময় একাজে ব্যবহৃত একটি মাইক্রোবাস উদ্ধার করা হয়।

বুধবার ১৯ আগস্ট সকাল দুপুরে পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার) পিপিএম এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যেমে এসব তথ্য জানান।

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার আজিম-উল-আহসান, অতিরিক্ত পুলিশ সুপার শাহরিয়ার মোহাম্মদ মিয়াজী, অতিরিক্ত পুলিশ সুপার তানভীর সালেহীন ইমন পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল হাসান, ডিআই-১ মাইন উদ্দিন খান, কোতয়ালী থানার ওসি মোঃ আনোয়ার হোসেন, গোয়েন্দা শাখার ওসি আনোয়ারুল আজিমসহ জেলা পুলিশের অন্যান্য পদস্থ কর্মকর্তারা।

প্রেস ব্রিফিংয়ের মাধ্যেমে জানানো হয়, গত ১৮ আগস্ট গোয়েন্দা তথ্যে ভিত্তিতে গোয়েন্দা শাখার এলআইসি টিমের পুলিশ পরিদর্শক ইকতিয়ার উদ্দিন এর নেতৃত্বে দাউদকান্দি টোল প্লাজায় অবস্থান নেয়। এসময় চট্টগ্রাম থেকে ছেড়ে আসা একটি সাদা রংয়ের (চ-১৩-৭৯৬১) নোয়া মাইক্রো বাসকে থামানো হয়। তল্লাসী চালিয়ে মাইক্রো বাসের ভেতর বিশেষ কৌশলে রাখা একটি কার্টুনে ১৫ হাজার অপর একটি শপিং ব্যাগে স্কচ টেপ মোড়ানো আরো ৫ হাজার মিলিয়ে মোট ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। যার সম্ভাব্য মূল্য ৬০ লাখ টাকা ইয়াবার উদ্ধারের পাশাপাশি ৩ জনকে আটক করা হয়।

গ্রেফতারকৃত আসামীরা হলেন, নোয়াখালী জেলার চাটখিল থানার ইসলামপুর গ্রামের আবুল কালামের ছেলে মোঃ ইমাম হোসেন ওরফে আজগর (৩২) ও তার স্ত্রী সোনিয়া (২৮) এবং লক্ষীপুর জেলার চন্দ্রগঞ্জ থানার শ্রীরামপুর গ্রামের মৃত নেসার আহম্মদের ছেলে মাহবুবুর রহমান (২৮)।

জাহাঙ্গীর আলম ইমরুল, কুমিল্লা ব্যুরো: ১৯ আগস্ট ২০২০

ইন্টারনেট কানেকশন নেই