Home / কৃষি ও গবাদি / ৩৪০০ টাকায় স্যামসাংয়ের স্মার্টফোন

৩৪০০ টাকায় স্যামসাংয়ের স্মার্টফোন

তথ্যপ্রযুক্তি ডেস্ক, চাঁদপুর টাইমস :

‘এইস’ সিরিজের সর্বশেষ হ্যান্ডসেট গ্যালাক্সি এইস নেক্সট ২ দেশের বাজারে ছেড়েছে স্যামসাং। ফোনটিতে রয়েছে উচ্চ ক্ষমতাসম্পন্ন প্রসেসর এবং কাটিং এজ সফটওয়্যার। সঙ্গে মিলছে রবির চমৎকার বান্ডেল অফার।

হ্যান্ডসেটির দাম ৬৯৯০ টাকা। সঙ্গে মিলছে রবির ৩৫০০ টাকার বান্ডেল অফার। ফলে ফোনটির দাম পড়বে মাত্র ৩৪০০ টাকা।

রবির এই বান্ডেল অফারটিতে রয়েছে ৬ জিবি ইন্টারনেট, ১,৫০০ মিনিট টক-টাইম (রবি-রবি) এবং ৭৫০ মিনিট টক-টাইম (রবি-অন্যান্য লোকাল অপারেটর)।

গ্যালাক্সি এইস নেক্সট ২ তে আছে ৪ ইঞ্চির ডব্লিউভিজিএ টিএফটি সমৃদ্ধ ডিসপ্লে। দ্রুতগতির পারফরমেন্স এর জন্য এতে আছে ১.২ গিগাহার্টজের ডুয়েল কোর প্রসেসর এবং ৫১২ এমবি র‌্যাম। প্রিয় সময়গুলো ক্যামেরাবন্দী করে রাখার জন্য ফোনটিতে আরও আছে এলইডি ফ্ল্যাশ সমৃদ্ধ ৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং ভিডিও কলের মাধ্যমে প্রিয়জনদের সাথে কানেক্টেড থাকতে ফ্রন্ট ফেসিং ক্যামেরা।

সমস্ত ছবি, পছন্দের ভিডিও ও অন্যান্য সবকিছু জমা রাখতে এতে আছে ৪ গিগাবাইট ইনবিল্ট স্টোরেজ। মেমোরি মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ৬৪ গিগাবাইট পর্যন্ত বাড়ানো যাবে।

এতে আছে আল্ট্রা পাওয়ার সেভিং মোড সমৃদ্ধ ১,৫০০ এমএএইচ ব্যাটারি যা গ্রাহকদেরকে অনেকক্ষণ ধরে স্মার্টফোন ব্যবহারের সুবিধা দেবে। স্মার্টফোনটির কানেক্টিভিটি অপশনে আছে ওয়াই-ফাই ৮০২.১১বি/জি/এন ২.৪ গিগাহার্টজ যা গ্রাহকদেরকে দ্রুত গতির ইন্টারনেট ব্যবহারের সুবিধা দিবে। এছাড়াও এতে আছে ব্লুটুথ ৪.০, জিপিএস, গ্লোনাস, থ্রিজি এবং মাইক্রো-ইউএসবি।

স্যামসাং গ্যালাক্সি এইস নেক্সট টু সম্পর্কে আরো বিস্তারিত জানতে গ্রাহকেরা কল করতে পারেন ০৯-৬১২-৩০০-৩০০ অথবা ভিজিট করতে পারেন নিকটস্থ স্যামসাং স্মার্টফোন ক্যাফেতে।