Home / ইভেন্ট / ১৮ ভোট কেন্দ্রে কচুয়ার ২ ইউনিয়নের উপ-নির্বাচন কাল

১৮ ভোট কেন্দ্রে কচুয়ার ২ ইউনিয়নের উপ-নির্বাচন কাল

কচুয়া উপজেলার ১নং সাচার ও ১০নং গোহট উত্তর ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচন আজ অনুষ্ঠিত হচ্ছে। সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে এ ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। দুই ইউনিয়নে প্রার্থীদের মাঝে লড়াই হবে দ্বি-মুখী।
নির্বাচনকে অবাধ সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণের লক্ষে ব্যাপক প্রস্তুতি নিয়েঝে উপজেলা প্রশাসন।

দুটি ইউনিয়নে যেকোন অপ্রীতিকর ঘটনা ঠেকাতে মাঠে রয়েছে র‌্যাব ও বিজিবি সদস্যরা। পাশাপশি মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ।

উপ-নির্বাচনে সাচার ইউনিয়নে প্রার্থী হচ্ছেন চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মো.মনির হোসেন (নৌকা), বিএনপির প্রার্থী মো.আসকর আলী (ধানের শীষ), স্বতন্ত্র প্রার্থী মোশারফ হোসেন (আনারস), এসএম শুভ (চশমা)।

গোহট উত্তর ইউনিয়ন চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত প্রার্থী মো.কবির হোসেন (নৌকা), বিএনপির প্রার্থী মোস্তফা কামাল (ধানের শীষ), স্বতন্ত্র প্রার্থী সাঈদ মোরশেদ পলাশ (আনারস), হাবিবুন্নবী শরীফ শাহজী (মটর সাইকেল)।

এছাড়া গোহট উত্তর ইউনিয়নের ৭নং ওয়ার্ড ইউপি সদস্য পদে আবুল কাশেম (ফুটবল), সালাউদ্দিন (তালা), শাখায়াত হোসেন (বৈদ্যুতিক পাখা) মার্কা নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করবেন।

এদিকে সাচার ইউনিয়নে ৯ টি কেন্দ্রে ভোটার সংখ্যা ১৯,৮২৩ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১০,২৯৪ জন ও মহিলা ভোটার ৯,৫২৯ জন।

গোহট উত্তর ইউনিয়নে ৯টি কেন্দ্রে ভোটার ২০,৭০০ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১০,২৮৯ জন ও মহিলা ভোটার ১০,৪১১ জন।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট দীপায়ন দাস শুভ জানান, অবাধ ও সুষ্ঠু নির্বাচন গ্রহণের লক্ষ্যে আমাদের ব্যাপক প্রস্তুতি রয়েছে। দুটি ইউনিয়নের নির্বাচন শান্তিপূর্ণভাবে গ্রহনের জন্য সকলের সহযোগিতা কামনা করছি।

প্রতিবেদক:জিসান আহমেদ নান্নু,১৯ অক্টোবর ২০২০

ইন্টারনেট কানেকশন নেই