Home / চাঁদপুর / নানা আয়োজনে চাঁদপুরে হাফ ম্যারাথন অনুষ্ঠিত

নানা আয়োজনে চাঁদপুরে হাফ ম্যারাথন অনুষ্ঠিত

চাঁদপুরে এই প্রথম জাকজমকপূর্ণ নানা আয়োজনের মধ্যে হাফ ম্যারাথন-২০২১ অনুষ্ঠিত হয়েছে। ৫ মার্চ শুক্রবার ভোর ৬টা চাঁদপুর স্টেডিয়াম মাঠের সামনে থেকে শুরু হয় হাফ ম্যারাথন।

পরে ম্যারাথনে অংশ গ্রহণকারীরা মিশন রোড, কালিবাড়ি, কুমিল্লা রোড,ওয়ারলেছ,সদর উপজেলার বাগাদী ইউনিয়নের চৌরাস্তা থেকে ইউ টার্ন নিয়ে বঙ্গবন্ধু সড়ক হয়ে পুনরায় চাঁদপুর স্টেডিয়াম মাঠে এসে দৌঁড় শেষ করে।

চাঁদপুর রানার্স কমিউনিটি (সিপিআর) এর আয়োজনে সারা বাংলাদেশ থেকে ম্যারাথন প্রতিযোগিতায় ২টি ইভেন্টের ৩ ক্যাটাগরিতে মোট ৩৫০ জন প্রতিযোগী অংশ গ্রহণ করেন। এর মধ্যে ২১.১ কিঃমিঃ ইভেন্টে পুরুষ-মহিলা ক্যাটাগরিতে অংশ নেয় ২০০ জন। নির্ধারিত সময় ছিল ৩ ঘন্টা ৩০ মিনিট।

১০ কিঃমিঃ ইভেন্টে পুরুষ-মহিলা ও বয়স্ক ক্যাটাগরিতে অংশ নেয় ১৫০ জন। নির্ধারিত সময় ছিল ১ঘন্টা ৪০ মিনিট।
সকাল ৯টায় চাঁদপুর স্টেডিয়াম মাঠে হাফ ম্যারাথন-২০২১ এর পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান।

বিশেষ অতিথি হিসেবে চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাড. মোঃ জিল্লুর রহমান জুয়েল, চাঁদপুর পৌরসভার হিসাবরক্ষক কর্মকর্তা সৈয়দ মুশফিকুর রহমান, ডাঃ জালাল উদ্দিন রুমিসহ অন্যান্য অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।

অতিথিবৃন্দ ২ ইভেন্টের ৩ ক্যাটাগরিতে মোট ১৫ জনের মাঝে চ্যাম্পিয়ন, ১ম রানারআপ ও ২য় রার্নারআপ পুরস্কার তুলে দেন। পুরস্কারের মধ্যে ছিল সন্মাননা ক্রেস্ট, ফিনাসার ম্যাডেল ও নগদ অর্থ।

সার্বিক সহযোগিতায় ছিলেন ডাঃ রুপক রায়হান, মোয়াজ্জেম হোসেন, সাকিব, ডাঃ মো. মাহিদুর রহমান সাদ, ডাঃ মশিউর, সাজ্জাদ, ফাহিম ও রফিকুল ইসলাম।

সিনিয়র স্টাফ করেসপন্ডেট,৫ মার্চ ২০২১