Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জ পৌরসভার তিন বছর পূর্তিতে দোয়া ও শুভেচ্ছা বিনিময়
porsoba

হাজীগঞ্জ পৌরসভার তিন বছর পূর্তিতে দোয়া ও শুভেচ্ছা বিনিময়

চাঁদপুরের হাজীগঞ্জ পৌরসভার বর্তমান পরিষদের ৩ বছর পূর্তিতে মিলাদ ও দোয়া অনুষ্ঠান এবং ফুলেল শুভেচ্ছা বিনিময় হয়। মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) পৌরসভার কার্যালয়ে কর্মকর্তা কর্মচারী ও সকল কাউন্সিলর গনের উপস্থিতিতে মিলাদ ও দোয়া অনুষ্ঠান আয়োজন করা হয়।

পৌর কর্মকর্তা কর্মচারীদের পক্ষ থেকে প্রথমে পৌর মেয়র ও হাজীগঞ্জ শহর আওয়ামীলীগের সভাপতি আ স ম মাহবুব-উল আলম লিপনকে ফুলেল শুভেচ্ছা দেওয়া হয়।পরে এক এক করে প্যানেল মেয়র রায়হানুর রহমান জনি, শুকু মিয়া, কাউন্সিলর সিদ্দিকুর রহমান, আজহারুল আলম বেপারীসহ সকলকে ফুলেল শুভেচ্ছা জানান।

এ সময় পৌরসভার সচিব মো. নূর আজম বীন শরিফ, হিসাব রক্ষণ কর্মকর্তা শফিকুর রহমান, পৌকশলী ইদ্রিছ মিয়াসহ কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

হাজীগঞ্জ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি আ স ম মাহবুব উল আলম লিপন তিন বছর পূর্বে আজ সকালে তৎকালীন মেয়র ও উপজেলা বিএনপির সাবেক সভাপতি আলহাজ্ব আবদুল মান্নান খান বাচ্চুর কাছ থেকে দায়িত্বভার গ্রহণ করেন।

তিনি দায়িত্বভার গ্রহণ করার পর থেকে শতভাগ জবাব দিহিতার মাধ্যমে হাজীগঞ্জ পৌরসভার উন্নয়নে নিবেদিতভাবে কাজ করছেন। তিন বছর পূর্তি উপলক্ষে পৌর মেয়র আ.স.ম মাহবুব উল আলম পৌরবাসিকে অভিনন্দন জানিয়েছেন।

প্রতিবেদক:জহিরুল ইসলাম জয়
১২ ফেব্রুয়ারি,২০১৯