Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে ৫০০ পরিবারের জন্য ত্রাণ প্রস্তুতি

হাজীগঞ্জে ৫০০ পরিবারের জন্য ত্রাণ প্রস্তুতি

চাঁদপুর হাজীগঞ্জের সামাজিক সংগঠন প্রচেষ্টা এর উদ্যোগে ৫০০ পরিবারের জন্য ত্রাণ প্রস্তুত কার্যক্রম অব্যাহত রয়েছে। আগামী দু-একদিনের মধ্যে প্রচেষ্টার কর্মীরা ঘরে ঘরে গিয়ে অসহায় ও অসচ্ছল পরিবারের হাতে চাল, ডাল, তেল, আলু, পেয়াঁজসহ নিত্য প্রয়োজনীয় সামগ্রী তুলে দিবেন।

৩১ মার্চ মঙ্গলবার সকাল থেকে প্রচেষ্টার কার্যালয়ে সংগঠনের কর্মীরা ত্রাণ সামগ্রীর প্যাকেজিং কার্যক্রম করতে দেখা গিয়েছে। এতে সংগঠনের পক্ষ থেকে জানানো হয়, আগামী দু-একদিনের মধ্যেই সংগঠনের এ ত্রাণ বিতরণ করা হবে।

প্রচেষ্টার সভাপতি মো. সামছুদ্দোহা সোহেল জানান, বর্তমানে আমরা প্রাথমিক অবস্থায় প্রায় ৫০০ পরিবারের মাঝে এ ত্রাণ বিতরণ করবো। পরবর্তীতে চাহিদা অনুযায়ী ত্রাণ বিতরণের জন্যও প্রস্তুত রয়েছি এবং অসহায় ও অসচ্ছল পরিবারের জন্য আমাদের প্রচেষ্টা সার্বক্ষনিক তিনাদের পাশে থাকবে।

এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, সংগঠনের সহ সভাপতি নজরুল ইসলাম মজুমদার, ফয়সাল আহমেদ, সাধারণ সম্পাদক বাদল আহমেদ, সহ সাধারণ সম্পাদক প্রনয় কুমার রায়, যুগ্ম সাধারণ সম্পাদক মানিক দেবনাথ, সাংগঠনিক সম্পাদক মো. শহিদ উল্যাহ, কোষাধক্ষ্য বাবুল চন্দ্র দাস, দপ্তর ও প্রচার সম্পাদক সালাউদ্দিন বাবলু, ক্রিড়া সম্পাদক মো. সাইফুল ইসলাম, সমাজ কল্যাণ সম্পাদক ফারুকুল ইসলাম নয়ন, সদস্য নজরুল ইসলাম পাটওয়ারী, শফিউল আলম, মুকবুল হোসেন বাবু, ইকবাল হোসেন ও আব্দুল মালেক ইমরানসহ অন্যান্য সদস্যগণ।

প্রতিবেদক:জহিরুল ইসলাম জয়,১ এপ্রিল ২০২০