Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে ২শ’ অসহায়কে তছলিম আলম শিশিরের নগদ অর্থ সহায়তা
Chandpur-Times
এ প্রতিবেদনের ছবি প্রকাশ হয়নি

হাজীগঞ্জে ২শ’ অসহায়কে তছলিম আলম শিশিরের নগদ অর্থ সহায়তা

চাঁদপুরের হাজীগঞ্জের বলাখাল আদর্শ ফ্রেন্ডস ক্লাবের সভাপতি বিশিষ্ট সমাজসেবক মো. তছলিম আলম শিশির মজুমদারের ব্যক্তিগত পক্ষ থেকে দুইশত কর্মহীন লোকের মাঝে নগদ অর্থ প্রদান করা হয়েছে।
মে দিবসের দিন শুক্রবার বিকালে বলাখাল আদর্শ ফ্রেন্ডস ক্লাবের কার্যালয়ে পৌর এলাকার বলাখাল ১ ও ২নং ওয়ার্ড এবং সুবিদপুর গ্রামের দুইশ কর্মহীন পরিবারের মাঝে তছলিম আলম শিশিরের পক্ষে ফ্রেন্ডস ক্লাবের নেতৃবৃন্দ উক্ত নগদ অর্থ তুলে দেন।

এ বিষয়ে সংঘঠনের সভাপতি বিশিষ্ট সমাজসেবক ও রাজনীতিবিদ মো. তছলিম আলম শিশির বলেন, আমাদের প্রাণপ্রিয় হাজীগঞ্জ – শাহরাস্তির সাংসদ মেজর অব. রফিকুল ইসলাম বীর উত্তম এমপি’র দিক নির্দশনা ও পরামর্শে আমি ঢাকায় লকডাউনে থাকায় বলাখাল আদর্শ ফ্রেন্ডস ক্লাবের সভাপতি হিসাবে সংঘঠনের নেতৃবৃন্দের মাধ্যমে উক্ত নগদ অর্থ প্রদান করতে পেরেছি। এ জন্য আমি সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং টেলিকনফারেন্সে ঘোষণা দিয়েছি আরো অনুদানের প্রয়োজন হলে তালিকাভূক্ত করার জন্য।

এ সময় উপস্থিত ছিলেন, বলাখাল আদর্শ ফ্রেন্ডস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মনির আহমেদ, যুগ্ম সম্পাদক শাহরিয়ার তুহিন, পারভেজ মজুমদার, সদস্য এডভোকেট বিল্লাল মিয়াজী, স্থানীয় যুবলীগের সাধারণ সম্পাদক নাসির মিয়াজী, ছাত্রলীগের সভাপতি সম্রাট, সাধারণ সম্পাদক ফয়েজ আহমেদসহ নেতৃবন্দ।

প্রতিবেদক : জহিরুল ইসলাম জয়, ২ মে ২০২০

ইন্টারনেট কানেকশন নেই