Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে সেন্দ্রা বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচন সম্পন্ন

হাজীগঞ্জে সেন্দ্রা বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচন সম্পন্ন

বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে হাজীগঞ্জ উপজেলাস্থ সেন্দ্রা বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচন সম্পন্ন হয়েছে। গতকাল শনিবার অনুষ্ঠিত নির্বাচনে সভাপতি পদে গোলাপ ফুল প্রতীকে ৭৯ ভোট পেয়ে মোঃ সিরাজ আটিয়া ও সাধারণ সম্পাদক পদে ছাতা প্রতীকে ৯০ ভোট পেয়ে মোঃ শাহিদুল ইসলাম নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে ১৫৭ জন ভোটারের মধ্যে সবাই ভোটাধিকার প্রয়োগ করেন এবং ৯টি পদের বিপরীতে ২০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। এর মধ্যে ৭টি পদে একাধিক প্রার্থী থাকায় ভোটগ্রহণ হয় এবং ২টি পদে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন সহ-সাধারণ সম্পাদক পদে গাজী মাসুদ।

ভোট কেন্দ্রে অতিথি পর্যবেক্ষক ছিলেন স্থানীয় ইউপি চেয়ারম্যান আলহাজ্ব কবির হোসেন মিয়াজী, হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ্ব আসফাকুল আলম চৌধুরী ও সাধারণ সম্পাদক হায়দার পারভেজ সুজন, সহ-সাধারণ সম্পাদক সাহাব উদ্দিন সাবু ও দপ্তর সম্পাদক আবুল কাশেম মুন্সীসহ নেতৃবৃন্দ।

আইনশৃঙ্খলা বাহিনীর উপস্থিতিতে এদিন সকাল ৮টা থেকে দুপুর ১২টা পর্যন্ত সেন্দ্রা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের হলরুমে একটানা ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তার প্রতিনিধি উপজেলা সহকারী পল্লী উন্নয়ন কর্মকর্তা মোঃ আব্দুল গণি। এ সময় নির্বাচন কমিশনার ও প্রিজাইডিং অফিসার মোঃ কামরুল হাসান উপস্থিত ছিলেন।

প্রতিবেদক:জহিরুল ইসলাম জয়,৬ সেপেটম্বর ২০২০

ইন্টারনেট কানেকশন নেই