Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

হাজীগঞ্জে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

চলতি বছরের শুরু থেকে শত্যে প্রবাহ চলমান থাকায় হাজীগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগের আয়োজনে শীতবস্ত্র বিরতণ করা হয়। শনিবার বিকালে হাজীগঞ্জ বিয়ে বাড়ী কমিউনিটি সেন্টারে অনুষ্ঠান স্থলে টেলিকনফারেন্সে প্রধান অতিথির বক্তব্য রাখেন হাজীগঞ্জ-শাহরাস্তি নির্বাচনী এলাকার সাংসদ মেজর অব. রফিকুল ইসলাম বীর উত্তম।

এ সময় তিনি বলেন, মজিব বর্ষে প্রধান মন্ত্রী’র ত্রান তহবিল থেকে শীতার্তদের জন্য কম্বল বিতরনসহ নানা উদ্যাগ গ্রহন করেছে। সরকারের কর্মসৃচি বাস্তবায়নে উপজেলা যুবলীগ সব সময় কাজ করে যাবে এমনটাই আমার বিশ্বাস।

অনুষ্ঠানে উপজেলা যুবলীগের আহবায়ক মো. মাসুদ ইকবালের সভাপতিত্বে ও যুগ্ন-আহবায়ক জাকির হোসেন সোহেলের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অধ্যাপক আব্দুর রশিদ মজুমদার, জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব জসিম উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব সেলিম মিয়া, আওয়ামী লীগ নেতা অধ্যাপক সেলিম ও মুক্তিযুদ্ধা মো. রতন, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক জহিরুল ইসলাম মামুন, জেলা পরিষদের সদস্য বিল্লাল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো. দুলাল হোসেন প্রমুখ। এ সময় উপজেলা যুবলীগের সদস্যগন ছাড়াও সকল ইউনিয়নের সভাপতি, সাধারন সম্পাদকগণ উপস্থিত ছিলেন।

জহিরুল ইসলাম জয়