Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে প্রাইম ব্যাংকের বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা
prime bank

হাজীগঞ্জে প্রাইম ব্যাংকের বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা

প্রাইম ব্যাংকের বিনামূল্যে চক্ষু চিকিৎসা ক্যাম্পে ৬শ’ রোগীকে সেবাদান করেছে।‘মানুষ মানুষের জন্য’এ স্লোগানকে সামনে রেখে হাজীগঞ্জে বিনামূল্যে চক্ষু চিকিৎসা ক্যাম্প শনিবার(৯ ফেব্রুয়ারি)সকালে উদ্বোধন করেছে প্রাইম ব্যাংক।

হাজীগঞ্জ সরকারি মডেল কলেজ প্রাঙ্গণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ ক্যাম্পের উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব অধ্যাপক আবদুর রশিদ মজুমদার। প্রাইম ব্যাংক হাজীগঞ্জ শাখার উদ্যোগে ও প্রাইম ব্যাংক আই হসপিটাল এর পরিচালনায় বিনামূল্যে চক্ষু চিকিৎসা ক্যাম্পের উদ্বোধন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হাজীগঞ্জ সরকারি মডেল কলেজের অধ্যক্ষ ড.মোহাম্মদ আলমগীর কবির পাটওয়ারী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় পৌর কাউন্সিলর আলহাজ্ব আবু বকর সিদ্দিক, নতুনেরডাক পত্রিকার সম্পাদক ও দৈনিক বাংলাদেশের খবরের চাঁদপুর প্রতিনিধি মো.মহিউদ্দিন আল আজাদ, হাজীগঞ্জ প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি কামরুজ্জামান টুটুল, আজকের দেশকন্ঠ’র সম্পাদক ও প্রকাশক এনায়েত মজুমদার।

ব্যাংকের হাজীগঞ্জ শাখা ব্যবস্থাপক মো. তাজুল ইসলামের সার্বিক তত্ত্বাবধানে এবং প্রাইম ব্যাংক ফাউন্ডেশনের সিনিয়র প্রোগ্রাম অফিসার এ.কে.এম শহিদুল হকের পরিচালনায় উদ্বোধন অনুষ্ঠানের শুরুতেই প্রায় ৬ শতাধিক রোগির রেজিস্ট্রেশন সম্পন্ন করা হয়। ক্যাম্প পরিচালনায় সহযোগিতা করেন ব্যাংকের স্থানীয় শাখার অপারেশন ম্যানেজার এমডি শরীয় যোবায়ের,এক্সিকিউটিভ অফিসার আব্দুল্লাহ্ আল মাহবুব, ফারুক আহমেদ রউফ, সিনিয়র অফিসার মো. নাজমুল আলম, জুনিয়র অফিসার মো. বাদশা চৌধুরী ও জিল্লুর রহমানসহ হাজীগঞ্জ সরকারি মডেল কলেজের স্কাউট দল।

প্রসঙ্গত,এ চক্ষু চিকিৎসা ক্যাম্পের মাধ্যমে বিশেষজ্ঞ চিকিৎসক দ্বারা বিনামূল্যে চোখের চিকিৎসা, পরামর্শ, ঔষুধ ও চশমা প্রদান এবং গরীব, অসহায় ও দ:ুস্থ ছানিপড়া রোগিদের মাত্র দু’ হাজার পাঁচশ টাকায় অপারেশনের ব্যবস্থা করা হবে। এছাড়াও ফ্যাকো অপারেশনে ইচ্ছুক রোগিদের বিশেষ ছাড় মূল্যে সেবা প্রদান করা হবে।

প্রতিবেদক:শরীফুল ইসলাম
৯ ফেব্রুয়ারি,২০১৯