Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে নৌকার প্রচারণায় জেলা নেতৃবৃন্দ

হাজীগঞ্জে নৌকার প্রচারণায় জেলা নেতৃবৃন্দ

হাজীগঞ্জে নৌকার প্রচারণায় জেলা আওয়ামী লীগের একঝাঁক নেতৃবৃন্দ পথসভা ও গণসংযোগে অংশ নিয়েছেন। গতকাল শুক্রবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত এই সকল নেতৃবৃন্দ হাজীগঞ্জ বাজারসহ পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে প্রচার-প্রচারণায় অংশ নেন।

এ সময় নৌকা প্রতীকের প্রার্থী আ.স.ম. মাহবুব-উল-আলম লিপনসহ হাজীগঞ্জ উপজেলা পৌর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্র-লীগের নেতা-কর্মীসহ নির্বাচন পরিচালনা কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পৌর এলাকার ১২নং ওয়ার্ডে নৌকা মার্কার পথসভায় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডাঃ জেআর ওয়াদুদ টিপু বলেন, হাজীগঞ্জ পৌরসভা নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মনোনীত নৌকার প্রার্থী আ.স.ম. মাহবুব-উল-আলম লিপনের পক্ষে আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা যেভাবে কাজ করে যাচ্ছে এজন্যে তারা প্রসংশার দাবিদার। এটি আগামি ৩০ জানুয়ারি নৌকা প্রতীকের বিজয় নিশ্চিতের লক্ষণ। আপনারা এক ও অভিন্ন থাকলে নৌকার বিজয় কোনো অপশক্তি রুখতে পারবে না। তাই নৌকায় ভোট দিয়ে জয় নিশ্চিত করলে পৌরবাসী আরও উন্নয়নের মুখ দেখবেন। এদিন বিকেলে হাজীগঞ্জ বাজারে নৌকা প্রতীকের ভোট চেয়ে লিফলেট বিতরণ করা হয়।

নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ অধ্যাপক আঃ রশিদ মজুমদারের সভাপ্রধানে প্রধান অতিথির বক্তব্য ডা. জে আর ওয়াদুদ টিপু আরো বলেন, নির্বাচনের দিন এবং নৌকার বিজয় নিশ্চিত না হওয়া পর্যন্ত জেলা আওয়ামী লীগ আপনাদের পাশে থাকবে, ইনশাল্লাহ। আপনারা ৩০ তারিখ নৌকার বিজয় নিশ্চিত করে তবেই ঘরে ফিরবেন। এ জন্য সকল নেতাকর্মী ঐক্যবদ্ধ হয়ে প্রতিটি বাড়ি বাড়ি গিয়ে নৌকার ভোট চাইতে হবে। তাহলে আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত নৌকার প্রার্থীর বিজয় হবে।

পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ সৈয়দ আহমেদ খসরুর সঞ্চালনে আরো বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদকও চাঁদপুুর পৌরসভার মেয়র এ্যাড. জিল্লুর রহমান জুয়েল, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, এ্যাড. মজিবুর রহমান, ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এ্যাড. জাহিদুল ইসলাম রোমান।

এ সময় হাজীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ হেলাল উদ্দিন মিয়াজী, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়াম্যান গাজী মোহাম্মদ মাঈনুদ্দিন,জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ রোটা. আহসান হাবিব অরুন, জেলা যুবলীগের যুগ্ন-আহ মো. মাহফুজুর রহমান টুটুল, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাজী জসিম উদ্দিন, উপজেলা যুবলীগের মো. মাসুুদ ইকবাল, যুগ্নন-আহবায়ক জাকির হোসেন সোহেল, সাবেক আহবায়ক মো. জহিরুল ইসলাম মামুন, পৌর যুবলীগের আহবায়ক হায়দার পারভেজ সুুজন, যুগ্ন-আহবায়ক তাজুল ইসলাম, উপজেলা ছাত্ররলীগে সভাপতি মো. এবায়েদুর রহমান খোকন, সাধারণ সম্পাদক গাজী মো. আবু ইউসুুফ মোহন, পৌর ছাত্রলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মো. সোহেল আলম বেপারী, সাধারণ সম্পাদক মো. মেহেদী হাছান রাব্বিসহ অন্যান্য নেতৃবৃৃৃৃন্দ উপস্থিত ছিলেন।

স্টাফ করেসপন্ডেট,২২ জানুয়ারি ২০২১