Home / চাঁদপুর / শাহরাস্তিতে চাঁদাবাজির মামলায় আটক ২ : জেলা পরিষদের সদস্য পলাতক
Arrest
প্রতীকী ছবি

শাহরাস্তিতে চাঁদাবাজির মামলায় আটক ২ : জেলা পরিষদের সদস্য পলাতক

চাঁদাবাজির মামলায় চাঁদপুরে জেলা পরিষদের সদস্য তুহিন খাঁন পলাতক। পুলিশ তার দু’সহযোগীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে। মঙ্গলবার ৪ ফেব্রুয়ারি দুপুরে তাদেরকে চাঁদপুর আদালতে প্রেরণ করা হয় বলে জানিয়েছেন শাহরাস্তি থানা অফিসার ইনচার্জ মো.শাহআলম।

আটককৃতরা হচ্ছে শাহরাস্তি উপজেলার সাবেক ইউপি সদস্য হাছান (৬০) ও সালাউদ্দিন (৩৫)। পালাতক জেলা পরিষদের সদস্য তুহিন খাঁন (৩৫) চাঁদপুরের শাহরাস্তি উপজেলার নিজ মেহার করকামতা গ্রামের মৃত আলী আকবরের ছেলে।

মামলার অভিযোগে বলা হয়েছে,গন্ধব্যপুর থেকে চিতৌষী ডাকাতিয়া নদী খনন কাজে কন্ট্রাক্টর কবির হোসেনের কাছ থেকে দেড় লাখ টাকা চাঁদা দাবি করেন জেলা পরিষদের সদস্য তুহিন খাঁন ও তার সহযোগীরা।

জানুয়ারি মাসে ৫০ হাজার টাকা চাঁদা দিলেও চলতি মাসে আরো ২৪ হাজার টাকা দেয় কবির হোসেন। বাকি টাকার জন্য তারা বিভিন্নভাবে ভয়ভীতি দেখিয়ে আসছে। ফলে সোমবার ৩ ফেব্রুয়ারি রাতে ১০ জনকে বিবাদী করে চাঁদাবাজির মামলা দায়ের করেন তিনি।

জানতে চাইলে কবির হোসেন চাঁদপুর টাইমসকে বলেন, ‘জেলা পরিষদের সদস্য তুহিন খাঁন মোবাইলে ও সাক্ষাতে আমার কাছ থেকে চাঁদা দাবি করেছেন।’

শাহরাস্তি থানা অফিসার ইনচার্জ মো.শাহ আলম চাঁদপুর টাইমসকে বলেন,‘জেলা পরিষদের সদস্য তুহিন খাঁন চাঁদাবাজী মামলার প্রধান আসামী। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। তার দুই সহযোগীকে গ্রেফতার করা হয়েছে ।’

স্পেসাল করেসপেন্ডেন্ট , ৪ ফেব্রুয়ারি ২০২০

ইন্টারনেট কানেকশন নেই