হাজীগঞ্জে করোনা উপসর্গে নতুন তিনজনসহ ৪২ জনের মৃত্যু

চাঁদপুর হাজীগঞ্জে করোনা উপসর্গে নিয়ে গত ২৪ ঘন্টায় নতুন করে আরো ৩ জনসহ মোট ৪২ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে মৃত ১২ জনের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। আর এ পর্যন্ত উপজেলায় মোট করোনায় আক্রান্ত হয়েছে ৫৯ জন।

জানা গেছে,১৫ জুন সোমবার বিকালে গন্ধব্যপুর দক্ষিণ ইউনিয়নের দেশখাগুড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুল খালেক চাঁদপুর সদর হাসপাতালে চিকিৎসা নিতে গিয়ে মারা যান। সেখানে তার করানোর পরীক্ষার জন্য নমুনা দেওয়া হয়েছে।

এদিকে ১৪ জুন রোববার রাত সাড়ে ১০ টায় বাকিলা ইউনিয়নের খলাপাড়া পাটওয়ারী বাড়ির জামাল পাটওয়ারী (৫৮) এবং একই রাতে উপজেলার হাটিলা পশ্চিম ইউনিয়নের পাতানিশ গ্রামের খোরশেদ আলম (৫৫) জ্বর, সর্দি, শ্বাসকষ্টে মৃত্যুবরণ বরেছে বলে খবর পাওয়া যায়।

এর মধ্যে খোরশেদ আলমের নমুনা সংগ্রহ করা হয়েছে আর জামাল পাটওয়ারীর মৃত্যুর বিষয়টি সকালে জানানোর কারণে সময় অতিবাহিত হওয়ায় তার নমুনা সংগ্রহ করা হয়নি।

জানা গেছে, মৃতরা জ্বর, সর্দি ও শ্বাসকষ্টসহ নানা রোগে আক্রান্ত হয়ে মারা যায়। করোনা উপসর্গে মৃত এসব ব্যক্তিদের উপজেলা দাফন কমিটি স্বাস্থ্য বিধি মেনে দাফন কার্য সম্পাদন করেছে।

হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিএসও এইচ এম সোয়েব আহমেদ চিশতী চাঁদপুর টাইমসকে জানান, উপসর্গ নিয়ে এ ৩ জনসহ উপজেলায় মোট ৪২ জনের মৃত্যুর খবর পাওয়া যায়। সোমবার মৃত ৩জনসহ ৯ জনের করোনা শনাক্ত হয়েছে এবং উপজেলায় মোট ৫৯ জন আক্রান্ত হলো।

প্রতিবেদক:জহিরুল ইসলাম জয়,১৫ জুন ২০২০

Share