Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / বাড়ি বাড়ি যাচ্ছেন হাজীগঞ্জের পৌর মেয়র

বাড়ি বাড়ি যাচ্ছেন হাজীগঞ্জের পৌর মেয়র

করোনাভাইরাস প্রতিকারের লক্ষ্যে সর্বস্তরের জনসাধারণকে সচেতনতা মূলক লিফলেট, মাস্ক, জীবানুনাশক সাবান, নগদ অর্থ ও হ্যান্ড স্যানিটারিজ প্রদানে বাড়ি বাড়ি ছুটে যাচ্ছেন চাঁদপুরের হাজীগঞ্জ পৌরসভার মেয়র আ স ম মাহবুব-উল আলম লিপন।

শুক্রবার সকাল থেকে দুপুর পর্যন্ত হাজীগঞ্জ থানা পুলিশ কর্মকর্তাদের ও পৌরসভার ১ নং ও ২নং ওয়ার্ড বলাখালের কয়েকটি বাড়িতে গিয়ে করোনাভাইরাস প্রতিরোধে জীবাণুনাশক বিতরণ করেন। এছাড়াও বিভিন্ন দ্রব্য সামগ্রী ক্রয় করতে ব্যবসা প্রতিষ্ঠানের সামনে গোল চিহ্ন দিয়ে পণ্য ক্রয় করার নির্দেশ ও পরামর্শ দেন তিনি।

পৌরসভা কার্যালয় সূত্রে জানা গেছে, গত কয়েকদিন ধরে পৌরসভার বিভিন্ন স্থানে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও জীবাণু নাশক সাবান বিতরণ করা হয়। করোনা প্রতিরোধে যেসব উদ্যোগ নেয়া হয়েছে, তাদের মধ্যে হলো এক লাখ জনসচেতনতা মূলক লিফলেট বিতরণ করা, জীবাণুনাশক এক হাজার কেজি সাবান, ৫ হাজার মাস্ক ও এক হাজার হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা।

মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন বলেন, পৌরসভার কাউন্সিলরদের স্ব স্ব ওয়ার্ডে করোনা প্রতিরোধে প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী পৌঁছে দেওয়া হবে। এছাড়া পৌরসভার সবকটি ওয়ার্ডের বাড়ি বাড়ি গিয়ে জীবাণুনাশক সাবান, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও লিফলেট বিতরণ করা হবে।

মেয়র আরো বলেন, দরিদ্রতা বিবেচনা করে নগদ আর্থিক অনুদান দেয়া হচ্ছে। হাজীগঞ্জ পৌরসভার সকল কাউন্সিলর ও কর্মকর্তা-কর্মচারীদের একটি সমন্বিত টিম গঠন করা হয়েছে।

স্পেশাল করেসপনে্ডট,২৭ মার্চ ২০২০