Home / উপজেলা সংবাদ / হাইমচর উপজেলা বাস্তুহারা লীগের বর্ধিত সভা

হাইমচর উপজেলা বাস্তুহারা লীগের বর্ধিত সভা

চাঁদপুরের হাইমচর উপজেলার তৃণমূল পর্যায়ের নেতৃবৃন্দ নিয়ে গঠিত বাংলাদেশ বাস্তুহারা লীগের হাইমচর উপজেলা শাখার বর্ধিত সভায় উপজেলা আ’লীগের সভাপতি মো. মোতালেব জমাদার বলেন, “হাইমচরে বাংলাদেশ বাস্তুহারা লীগ নবীন সংগঠন। আর এ সংগঠনকে সুসংগঠিত করতে হলে সকলে একত্রিত হয়ে কাজ করে যেতে হবে। আন্তরিকতার সাথে কাজ করলে যে কোনো সংগঠন একটি শক্তিশালী সংগঠনে রূপ নেবে। হাইমচরে চরাঞ্চলে যারা বসবাস করে তারা একটি প্রভাবশালী লোকের কাছে জিম্মি হয়ে জীবনযাপন করছে। জোরদারদের হাত থেকে রক্ষা করতে হলে প্রত্যেক ইউনিয়নে বাস্তুহারালীগের শক্তিশালী পূর্ণাঙ্গ কমিটি গঠন করতে হবে।”

৪ ডিসেম্বর শুক্রবার উপজেলা আ’লীগ কার্যালয় বাংলাদেশ বাস্তুহারালীগ হাইমচর উপজেলা আহবায়ক কমিটি আহবায়ক বীর মুক্তিযোদ্ধা এসএম শাহাজাহান সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক মো. হাবিবুর রহমানের পরিচালনায় বিশেষ অতিথি বক্তব্য রাখেন সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. শাহাজান মিয়া, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান, মো. নজরুল ইসলাম ভোলা মাঝি, উপজেলা আওয়ামীলীগ নেতা শাহ আলম পাটওয়ারী, শাহাজান ভূঁইয়া, খালেক আখন, খাজা আহম্মদ তালুকদার, ডা. মো. শহিদুল্লা, ইউনিয়ন বাস্তুহারালীগের নেতা বাচ্চু মিয়া হাওলাদার, বাচ্চু পেদা, ২নং ইউপি সদস্য মিজানুর রহমান, বাচ্চু মৃধ্যা, মো. নজরুল ইসলাম প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের নেতা হাসান তপদার, খাজা আহম্মেদ বেপারী, মিন্টু কবিরাজ, মফিজ আখন, নাছির বেপারী, আমান সরকার, সোহরাব হোসেন টিটুসহ বাংলাদেশ বাস্তুহারা লীগের হাইমচর উপজেলা শাখার বিভিন্ন ইউনিয়নের আহবায়ক ও যুগ্ম আহবায়ক এবং সদস্যবৃন্দ।

|| আপডেট: ০৮:০১ পিএম,০৪ ডিসেম্বর ২০১৫, শুক্রবার

এমআরআর  

শেয়ার করুন