Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে ছাত্রলীগের আনন্দ মিছিল
Anondho-michil

ফরিদগঞ্জে ছাত্রলীগের আনন্দ মিছিল

২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় প্রকাশিত হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও ধন্যবাদ জানিয়ে আনন্দ মিছিল করেছে ফরিদগঞ্জ ০৬ নং গুপ্টি ইউনিয়ন ছাত্রলীগ।

বুধবার (১০ অক্টোবর) বিকাল ৫ টার দিকে ৬ নং গুপ্টি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সদস্য আবুল কালাম ভূঁইয়ার নেতৃত্বে এ আনন্দ মিছিল করা হয়।

মিছিলটি ইউনিয়নের প্রানকেন্দ্র খাজুরিয়া বাজার থেকে শুরু হয়ে ইউনিয়নের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে আবার ইউনিয়ন পরিষদ ভবনের সামনে সমবেত হয়।

এ সময় আনন্দ মিছিলে অংশ নেয়- ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইলিয়াছ বেগ, সাধারন সম্পাদক মজিবুর রহমান, ইউনিয়ন যুবলীগ সভাপতি সোহেল বিন সালেহ বাবু, সাধারণ সম্পাদক মহসীন আলম মোহন, স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক কামাল হোসেন পাটওয়ারী, যুগ্ন আহ্বায়ক আব্দুর রাজ্জাক, ছাত্রলীগ সভাপতি আজাদ হোসেন রবিন, সাধারণ সম্পাদক আরমান হোসেন রানা, যুগ্ন সাধারণ সম্পাদক আরিফ হোসেন, সাংগঠনিক সম্পাদক হাছিবুর রহমান সোহেল, প্রচার সম্পাদক জসিম উদ্দিন, আওয়ামীলীগ নেতা আবুল কাসেম আজাদ দেওয়ান, আহছান দর্জি, যুবলীগ নেতা মানিক হাজী, সেচ্ছাসেবক লীগ নেতা আব্দুল কুদ্দুস, খলিলুর রহমানসহ কয়েক শতাধিক নেতাকর্মী।

এ সময় ইউনিয়ন নেতৃবৃন্দ বলেন, ‘আমাদের দেশরত্ন শেখ হাসিনা যখন উন্নত বাংলাদেশ গড়ার স্বপ্নদ্রষ্টা তখন তাকে নিয়ে যারা এমন নৃশংস ঘটনা ঘটাতে পারে, বিএনপি-জামায়াতের সেই সকল নেতাদের আজকের রায়ে ফাঁসি হওয়ায় ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাই’।

শেয়ার করুন