Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচরে মাধ্যমিক শিক্ষক সমিতির অভিষেক অনুষ্ঠান সম্পন্ন

হাইমচরে মাধ্যমিক শিক্ষক সমিতির অভিষেক অনুষ্ঠান সম্পন্ন

হাইমচরে বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির অভিষেক অনুষ্ঠান বৃহস্পতিবার (২৫ জুলাই) বেলা ১১ টায় সম্পন্ন হয়েছে। অনুষ্ঠানের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী।

তিনি বলেন,‘শিক্ষার গুণগত মানন্নোয়নে হাইমচর উপজেলার শিক্ষকগণ যে পরিশ্রম করে যাচ্ছেন তা সত্যিই প্রশংসনীয়। চাঁদপুরের অন্যান্য উপজেলার তুলনায় হাইমচর উপজেলার সকল পর্যায়ের পরীক্ষার সাথে মাধ্যমিক পর্যায়ের পরীক্ষার ফলাফলও সন্তোষজনক।

শিক্ষাই জাতির মেরুদন্ড। জাতির উন্নতি এবং অগ্রগতি তথা ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে শিক্ষক সমাজকে এগিয়ে আসতে হবে। গুজব প্রতিরোধে প্রতিটি বিদ্যালয়ে মা’সমাবেশসহ সচেতনতামূলক বিভিন্ন সভা সেমিনার করতে হবে।’

শিক্ষকদের বিভিন্ন দাবির প্রেক্ষিতে তিনি বলেন,‘বেসরকারি শিক্ষকদের ন্যায্য অধিকার আদায়ের লক্ষ্যে আপনাদের সাথে আমি একমত পোষণ করে মাননীয় শিক্ষা মন্ত্রীর ডা.দীপু মনির কাছে আপনাদের দেয়া সকল দাবি উপস্থাপন করে তার সাথে আপনাদের সৌজন্য সাাক্ষাতের ব্যবস্থা করে দেব। হাইমচর উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির ভবন নির্মাণে আমি ব্যক্তিগত তহবিল থেকে সহযোগিতা করবো।’

দূর্গাপুর উচ্চ বিদ্যালয় হলরুমে অনুষ্ঠিত মাধ্যমিক শিক্ষক সমিতির অভিষেক অনুষ্ঠানে শিক্ষক সমিতির সভাপতি মো.মোশারফ হোসেন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো.আব্দুল মান্নানের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার ফেরদৌসী বেগম,হাইমচর থানা অফিসার ইনচার্জ মো.জহিরুল ইসলাম খাঁন,মাধ্যমিক শিক্ষা অফিসার একেএম মীর হোসেন,হাইমচর প্রেসক্লাব সভাপতি মো.খুরশিদ আলম।

এ সময় বক্তব্য রাখেন শিক্ষক সমিতির সাংগঠনিক সম্পাদক প্রধানশিক্ষক মো.রুহুল আমিন, প্রধানশিক্ষক শাখাওয়াত হোসেন,প্রধানশিক্ষক নুরুল আমিন।

সভায় উপস্থিত ছিলেন অধ্যক্ষ মো.হোসেন, প্রধানশিক্ষক মো.আব্বাস উদ্দিন,প্রধানশিক্ষক আবুল কাসেম,পুরাণবাজার প্রধানশিক্ষক গণেশ চন্দ্র দাস,প্রধান শিক্ষক মো.গোফরান হোসেন, প্রধানশিক্ষক মো.ইলিয়াছ মিয়া,প্রধানশিক্ষক মো.ফারুকুল ইসলাম, প্রধানশিক্ষক মো.রেজাউল করিম।

এ সময় হাইমচর উপজেলার মাধ্যমিক শিক্ষক সমিতির নেতৃবৃন্দসহ বিভিন্ন উচ্চ বিদ্যালয় ও মাদরাসার শিক্ষকগণ উপস্থিত ছিলেন। পরে শিক্ষা মন্ত্রী ডা. দীপু মনির স্বামী তৌফিক নেওয়াজ এর সুস্থতা কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

মো.ইসমাইল হোসেন
২৫ জুলাই ২০১৯

এজি