Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / হাইমচরে মটর সাইকেল ও ২টি স্মাটফোনসহ চোর আটক

হাইমচরে মটর সাইকেল ও ২টি স্মাটফোনসহ চোর আটক

হাইমচরের গন্ডামারা এলাকায় মোবাইল চুরি করতে গিয়ে হাতেনাতে ধরা পড়েন লক্ষীপুর জেলার রামগঞ্জ থানার মৃর্ধা বাড়ির শাহ আলমের ছেলে রুবেল হোসেনকে স্থানীয় এলাকাবাসী সোমবার (২৯ জুলাই) আটক করে ।

পরে পুলিশকে সংবাদ দিলে হাইমচর থানার অফিসার ইনচার্জ তদন্ত মো.আলমগীর হোসেনের নেতৃত্বে চোরকে আটক করে থানায় নিয়ে আসে। আটককৃত রুবেলকে চাঁদপুর জেলহাজতে প্রেরণ করা হয়।

আটককৃত রুবেল বিরুদ্ধে হাইমচর থানায় জাহেদা আক্তার লুবনা বাদি হয়ে ৩৮০/৩৮১ ধারায় মামলা দায়ের করেন। হাইমচর থানার মামলা নম্বর ৭, তারিখ -৩০ জুলাই ২০১৯ ।
হাইমচর উপজেলার গন্ডামারা এলাকার রুবেল হোসেন আহছান মিজির বাড়িতে চুরির উদ্দেশ্যে প্রবেশ করে মোবাইল চুরি করে পালিয়ে যাওয়ার সময় জনতা হাতে আটক হন। আটককৃত রুবেলের কাছ থেকে ২টি স্মাটফোন ১টি চোরাই মোটরসাইকের উদ্ধার করেন হাইমচর থানা পুলিশ।

এ ব্যাপারে মামলার বাদি লুবনা জানান, চোরটি আমাদের বাড়িতে প্রবেশ করে আমার মার কাছ থেকে দাও চাইলে আমার মা আমার খোঁজার জন্য পুকুর পাড়ে এলে সুযোগ বুঝে আমার ঘরে ঢুকে ফোনটি নিয়ে পালিয়ে যাওয়ার সময় তাকে ধরে ফেলি।

এব্যাপারে হাইমচর থানায় অফিসার ইনর্চাজ তদন্ত মো.আলমগীর হোসেন জানান, চুরির ঘটনার সংবাদ পেয়ে পুলিশ ফোর্স নিয়ে ঘটনাস্থল থেকে রুবেল নামক এক চোরকে আটক করে। আটককৃত চোরকে জেলহাজতে প্রেরণ করা হয়।

তিনি আরো বলেন,`আপনারা অপরাধীকে ধরে পুলিশের হাতে তুলে দিন। অপরাধীকে ধরে মারধর করবেন না। আইন নিজের হাতে তুলে না নিয়ে পুলিশের হাতে তুলে দিয়ে পুলিশকে সহায়তা করুন।’

মো.ইসমাইল হোসেন
৩০ জুলাই ২০১৯