Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচরে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ

হাইমচরে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ

চাঁদপুরে হাইমচর উপজেলার ৫নং হাইমচর ইউনিয়নের বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে কারিতাস বাংলাদেশ জরুরি সহায়তায় কর্মসুচির অধীনে নগদ অর্থ বিতরণকালে প্রধান অতিথি হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ নুর হোসেন পাটওয়ারী বলেন, বন্যায় ক্ষতিগ্রস্ত ও হতদরিদ্র মানুষের জন্য এ সহায়তা অনেক কিছু পাওয়ার। আপনাদের মনে হাইমচরের মানুষের কথা ভেবে সহায়তা করেছেন এ জন্য আপনাদেরকে ধন্যবাদ।

তিনি আরো বলেন, ডাঃ দীপু মনি’র অবদানে এ অঞ্চলে সাব-মেরিন ক্যাবলের মাধ্যমে বিদ্যৎ খুটি স্থানপ করা হয়েছে অচিরে বিদ্যৎ সংযোগ প্রদান করা হবে। জন নেত্রী শেখ হাসিনা হাইমচর কে অর্থনৈতিক অঞ্চল ঘোষানা করেছেন অচিরে তার বাস্তাবায়ন কাজ শুরু করা হবে।

১৫ সেপ্টম্বর মঙ্গলবার হাইমচর উপজেলা কারিতাস বাংলাদেশ বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ সহায়তা প্রদান অনুষ্ঠানে স্থানীয় ইউপি চেয়ারম্যান মোঃ শাহাদাত সরকারের সভাপতিত্বে ও জু কর্মসুচি কর্মকর্তা (দূর্যোগ ব্যবস্থাপনা বিভাগ) কারিতাস চট্রগ্রাম ড্যানয়েল ছিপু গোমেজ এর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রঞ্জন ফ্রান্সিস রোজারিও নির্বাহী পরিচালক , কারিতাস বাংলাদেশ, কারিতাস বাংলাদেশ পরিচালক (কর্মসুচি) জেমস গোমেজ , আঞ্চলিক পরিচালক রিমি সুভাষ দাস, বাংলাদেশ আওয়ামীযুবলীগ কার্য নির্বাহি সদস্য পীরজাদা শাহ মুহাঃ কুদ্দুস, কারিতাস বাংলাদেশ কর্মসুচি কর্মকর্তা মি. এ জে এম মাজাহারুল ইসলাম প্রমূখ।

প্রতিবেদক:মো.ইসমাঈল,১৫ সেপেটম্বর ২০২০

ইন্টারনেট কানেকশন নেই