Home / শীর্ষ সংবাদ / হাইমচরে ছোট ভাই হত্যার ঘাতক বড় ভাই গ্রেপ্তার

হাইমচরে ছোট ভাই হত্যার ঘাতক বড় ভাই গ্রেপ্তার

চাঁদপুর হাইমচর উপজেলা ৩ নং দক্ষিণ আলগী ইউনিয়নের ৫ নং ওয়ার্ড চরপোরামূখী গ্রামের মোঃ হাসিম রাঢ়ির ছেলে মিষ্টার রাঢ়ির হত্যা মামলার পরিকল্পনাকারী আপন বড় ভাই আক্তার রাঢ়ীকে গ্রেফতার করেছে হাইমচর থানা পুলিশ।

আদালত আক্তার রাঢ়ীকে জেল হাজতে প্রেরণ করেছে।

হাইমচর থানার অফিসার ইনচার্জ মোঃ জহিরুল ইসলাম জানায়, মিষ্টার হত্যায় ইতিপূর্বে আটক আল আমিন ও রবিনের স্বীকারোক্তি মোতবেক সোমবার রাতে মিষ্টারের ভাই আক্তার রাঢ়ীকে আটক করে মঙ্গলবার তাকে আদালতে প্রেরন করেছে।

পুলিশ আক্তার এর কাছ থেকে তদন্তের স্বার্থে তথ্য সংগ্রহের জন্য আদালতে আক্তার এর রিমান্ড আবেদন করে, বিজ্ঞ আদালত রিমান্ড না মঞ্জুর করে আক্তার কে জেল হাজতে প্রেরণের আদেশ দিয়েছে।

এছাড়া ইতিপূর্বে মিষ্টার হত্যাকারী আল আমিন ও রবিন কাজী কে পুলিশ আটক করে আদালত প্রেরণ করলে বিজ্ঞ আদালত উভয়কে গাজীপুর কিশোর সংশোধানাগারে প্রেরন করেছে ।

২২ এপ্রিল ৫ টায় চরপোড়ামুখী বাদশা রাঢ়ীর সুপারী বাগানে মিষ্টার রাঢ়ীর আপন বড় ভাই আক্তার এর পরিকল্পনায় ৬ লাখ টাকা চুক্তিতে আল আমিন ও রবিন কাজী এবং পলাতক ১ জন সহ ৩জন মিলে হত্যা করে লাশ বাগানে ফেলে রাখে।

২৩ এপ্রিল সকালে মিষ্টার এর লাশ এলাকাবাসী দেখতে পায়, সংবাদ পেয়ে পুলিশ লাশ, ঘটনাস্থলে হত্যায় ব্যবহারিত রুমাল, লাঠি উদ্ধার করে।

২৩ এপ্রিল মিষ্টার এর পিতা হাসিম রাঢ়ী বাদী হয়ে অজ্ঞাত নামা আসামী উল্লেখ করে মামলা দায়ের করে।

প্রতিবেদক:বি.এম.ইসমাঈল,২৯ এপ্রিল ২০২০