Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচরে চেয়ারম্যান প্রার্থী মোতালেব জমাদারের প্রচারণা শুরু
Haimchor-2

হাইমচরে চেয়ারম্যান প্রার্থী মোতালেব জমাদারের প্রচারণা শুরু

আসন্ন হাইমচর উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষনা করায় পরই হাইমচর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মোতালেব জমাদার মসজিদে দোয়া ও মিলাদে মাধ্যমে নির্বাচনী প্রচারণা শুরু করেছেন।

৬ ডিসেম্বর শুক্রবার হাইমচর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মোতালেব জমাদার হাইমচর উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম আঃ সামাদ হাওয়াদার বাড়ি জামে মসজিদে বাদ জুম্মা দোয়া ও মিলাদের আয়োজন করা হয়।

হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোতালেব জমাদার মরহুম আঃ সামাদ হাওয়াদার কবর জিয়ারত করে আনুষ্ঠানিক ভাবে তার নির্বাচনী প্রচারনা শুরু করেন।

এ সময় তিনি বলেন হাইমচর উপজেলার আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা মরহুম আঃ সামাদ হাওয়াদার এর কবর জিয়ারত দিয়ে আমার নির্বাচনীয় প্রচারনা শুরু করলাম। আগামী ১২ ডিসেম্বর মনোনয়ন দাখিল করবো। আমাকে দোয়া করবে যে জননেত্রী শেখ হাসিনা কে আমি হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যার উপহার দিতে পারি।

তিনি ভোটাদের আশ্বাস দিয়ে বলেন, আমি শতভাগ নিশ্চত জননেত্রী শেখ হাসিনা আমাকে দলীয় মনোনয়ন দিবেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক সাহাবদ্দিন টিটু হাওলাদার , বিজ্ঞান ও প্রযুক্তী বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম ভোলা মাঝিসহ আওয়ামী লীগের নেতাকর্মী

প্রতিবেদক : বিএম ইসমাইল, ৬ ডিসেম্বর ২০১৯

ইন্টারনেট কানেকশন নেই