Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচরে উন্নয়ন মেলা : আইসিটি স্টলে ব্যাপক সাড়া

হাইমচরে উন্নয়ন মেলা : আইসিটি স্টলে ব্যাপক সাড়া

চাঁদপুরের হাইমচর উপজেলায় উন্নয়ন মেলায় দ্বিতীয় দিনে হাইমচর উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিস কর্তৃক পরিচালিত আইসিটি স্টলের সরকারের উন্নয়নের বিভিন্ন দিক প্রদর্শনী করে ব্যাপক সাড়া জাগিয়েছে।

উপজেলা আইসিটি স্টল বর্তমান সরকারের ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে আইসিটি মন্ত্রনালয়ের সকল তথ্যের জন্য একটি ডিজিটাল সেন্টার রুপান্তিত হয়েছে।

হাইমচরে ৩ দিন ব্যাপি উন্নয়ন মেলায় বর্তমান সরকারের ডিজিটাল বাংলাদেশ গড়ার ভিডিও চিত্র প্রদর্শন, দেশের মানুষ কিভাবে দ্রুত সরকারি সকল সেবা পাবে তার ওপর বিভিন্ন প্রদর্শন, ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টারের মাধ্যমে সেবা প্রদান বিষয়ক প্রদর্শন, সরকারের সকল প্রকার উন্নয়নের প্রামান্য চিত্র প্রদর্শন করা হচ্ছে।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসের টেকনিশিয়ান মো. তাজুল ইসলাম বলেন এ স্টলের মাধ্যমে বর্তমান সরকারের ডিজিটাল বাংলাদেশে আধুনিক রুপ পাবে। আমরা বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নের প্রামাণ্য চিত্র প্রদর্শন করছি।

এছাড়া উন্নয়ন মেলায় উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা তারিক মাহমুদ হোসেনের নেতৃত্বে বিভিন্ন বিভাগে চুক্তিভিক্তিক নিয়োগ প্রাপ্ত ন্যাশনাল সার্ভিস ম্যানদের সহযোগিতায় উন্নয়ন মূলক কর্মকান্ডের ধারণকৃত চিত্র প্রদর্শন করা হচ্ছে।

উন্নয়ন মেলায় যুব উন্নয়নে প্রশিক্ষণ নিয়ে স্বাবলম্বী হওয়ার বাস্তব চিত্রের প্রদর্শনী ও বিভিন্ন প্রশিক্ষণের উপর শিক্ষক, শিক্ষার্থী, দর্শনার্থী ও সুধিবৃন্দকে ধারণা দেয়া হচ্ছে।

প্রতিবেদক- বিএম ইসমাইল
: আপডেট, বাংলাদেশ সময় ৮: ৫০ পিএম, ১০ জানুয়ারি ২০১৭, মঙ্গলবার
ডিএইচ

শেয়ার করুন
x

Check Also

Polok

‘২০২১ সাল নাগাদ শতভাগ ইন্টারনেট পৌঁছে দেয়া হবে’

২০২১ ...