Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচরে ইউপি চেয়ারম্যান প্রার্থী মতবিনিময় সভা

হাইমচরে ইউপি চেয়ারম্যান প্রার্থী মতবিনিময় সভা

হাইমচর উপজেলা ২নং আলগী উত্তর ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ মাকসুদ আলম খানের সমর্থনে কয়েক হাজার ভোটারের উপস্থিতিতে নির্বাচনী মতবিনিময় সভা, দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে। অসংখ্য মানুষের উপস্থিতিতে মতবিনিময় সভাটি জনসভায় রূপান্তরিত হয়।

৫ মার্চ শুক্রবার বিকেলে ইউনিয়নের ছোট লক্ষীপুর হাফিজিয়া মাদরাসা মাঠে এ নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এতে উপজেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার মাষ্টার হাফিজুর রহমান পাটওয়ারীর সভাপতিত্বে ও খন্দকার মোঃ সবুজ এর সঞ্চালনায় বক্তব্য রাখেন ২নং আলগী উত্তর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারমান প্রার্থী মাকসুদ আলম খান।

তিনি বলেন,আজকের মতবিনিময় সভায় আপনাদের উপস্থিতিতে জনসভায় রুপ নিয়েছে। আমি আপনাদের অংশগ্রহন দেখে সত্যিই আনন্দিত। আপনারা আমাকে এতটা ভালবাসেন তা আমার জানা ছিল না। আপনাদের ভালবাসাই আমাকে আপনাদের জনপ্রতিনিধি নির্বাচিত করবে। আমি আপনাদের ভালবাসার মূল্যায়ন করবো আমার সেবা দিয়ে। আমি চেয়ারম্যান নির্বাচিত হলে আপনাদের সাথে নিয়ে ইউনিয়ন বাসীর ঘরে ঘরে সেবা পৌছে দিব।

তিনি বলেন, গত নির্বাচনে আমি মনোনয় পেয়েছিলাম, কোন কারনে তা পরিবর্তন হয়ে অন্য কেউ পেয়েছে। আমি দলের বিরুদ্ধে না গিয়ে আওয়ামীলীগের প্রার্থীর পক্ষে কাজ করে বিজয়ী করেছি। আমি দলের সাথে বেঈমানি করিনি। কারন আমি বঙ্গবন্ধুর আদর্শে আদর্শিত। এবার যদি দল আমাকে মনোনয়ন দেয় আপনাদের নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়ে দলের সুনাম ধরে রাখবো। আলগী উত্তর ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে রুপান্তরিত করবো। উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী উপজেলা বাসীর উন্নয়নে কাজ করছে। তার কর্মি হয়ে আমি জনপ্রতিনিধি হলে এ ইউনিয়নের উন্নয়নের লক্ষে কাজ করবো। তিনি বলেন, দল আমাকে মনোনয়ন দিলে আপনাদের সাথে নিয়ে জনপ্রতিনিধি হবো। দল মনোনয়ন না দিলে আপনাদের সাথে নিয়ে যাকে মনোনয়ন দিবে তার পক্ষে কাজ করবো। আমি প্রতিহিংসার রাজনীতি করি না। তাই আপনারা হিংসা না করে প্রতিযোগীতা করুন।

এসময় বক্তব্য রাখেন কাটাখালী মাদরাসার অধ্যক্ষ শরীফ হোসাইন, বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, দুর্গাপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ আব্দুর রহমান, আলহাজ্ব হাফেজ আবু তাহের মিয়াজি, ২নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মোঃ কালু গাজী, মিজান আখন, সাংবাদিক শাহ আলম মিজি, পল্লী চিকিৎসক আব্দুল কাদির পাটওয়ারী প্রমুখ। উপস্থিত ছিলেন, ৭নং ওয়ার্ড আওয়ামীলীগ সাধারণ সম্পাদক কাদির দেওয়ান, ৬নং ওয়ার্ড সাধারণ সম্পাদক আবুল কালাম পাটওয়ারী, ৯নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি শফিক আখনসহ ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃবৃন্দ এবং স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

মতবিনিময় সভা শেষে মিলাদ ও দোয়া পরিচালনা করেন মাওঃ আমান উল্লাহ।

প্রতিবেদক: মো.ইসমাইল হোসেন,৫ ফেব্রুয়ারি ২০২১