Home / উপজেলা সংবাদ / কচুয়া / হাইমচরের চরভৈরবী ইউনিয়ন নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী একাধিক নতুন মুখ

হাইমচরের চরভৈরবী ইউনিয়ন নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী একাধিক নতুন মুখ

ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০১৬

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে হাইমচর উপজেলার চরভৈরবী ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রবীনদের পাশাপাশি নবীনদের নির্বাচনীয় প্রচারণা চালাতে লক্ষ্য করা গেছে। চরভৈরবী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী একাধিক নতুন মুখ নির্বাচনী প্রস্তুতি নিতে দেখা যাচ্ছে। প্রথমবারের মত দলীয় প্রতীক প্রত্যাশী আ’লীগ ও বিএনপির একাধিক প্রার্থীরা নির্বাচনীয় প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

সরজমিনে দেখা যায় হাইমচর উপজেলার চরভৈরবী ইউনিয়ন পরিষদের নির্বাচনে আ’লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থী প্রবীন রাজনীতিবীদ ইউনিয়ন আ’লীগ সভাপতি আহমদ আলি মাস্টার, সাবেক ইউপি চেয়ারম্যান জালাল চৌকদারের পুত্র যুবলীগ নেতা ইউসুফ জুবায়ের শিমুল, ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক সোহেল হাওলাদার, চরভৈরবী ইউনিয়ন যুবলীগ সভাপতি, উপজেলা ছাত্র লীগের নির্বাচিত সাবেক সাংগঠনিক সম্পাদক, তেজগাঁও কলেজের ছাত্রলীগের সদস্য ও চরভৈরবীর মাটিও মানুষের নেতা ইলিয়াছ লিটন পাইক।

অপর দিকে বিএনপি মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থীরা হলেন চরভৈরবী ইউনিয়ন বিএনপি সভাপতি আলহাজ্ব জাহিদুল ইসলাম বিপ্লব বেপারী, বিশিষ্ট সমাজ সেবক মরহুম আলহাজ্ব আজিজুল হক হাওলাদারের পুত্র ও সাবেক ইউপি চেয়ারম্যান রেজাউল করিম হাওলাদারের ছোট ভাই চরভৈরবী ইউনিয়ন ছাত্রদলের সাবেক সভাপতি, স্বেচ্ছাসেবক দলের অন্যতম নেতা বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক হাজী মোঃ আকতারুজ্জামান হাওলাদার, যুবদল নেতা জিতু হাওলাদার, সাবেক চেয়ারম্যান রেজাউল করিম হাওলাদারসহ চেয়ারম্যান প্রার্থীরা নির্বাচনী ব্যানার, ফেস্টুন, নতুন বছরের শুভেচ্ছা এবং বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে সহযোগিতা ও জনগণের দোয়া ও সমর্থন অর্জনের জন্য দিনভর পরিশ্রম করে যাচ্ছেন।

তাছাড়াও দলীয় সাইনবোর্ডে নির্বাচনের জন্য ওপরের নেতৃবৃন্দের সাথে সার্বক্ষণিক তদবীর ও লবিং চালিয়ে যাচ্ছেন।

কে হবে চরভৈরবী ইউনিয়নের পরবর্তী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। এ প্রশ্ন হয়ে দাঁড়িয়েছে এলাকার ভোটার ও সুধী সমাজের মাঝে। প্রত্যাশিত প্রার্থীদের মাঝ থেকে কে পাবে দলীয় মনোনয়ন তা নিয়ে আলোচনার ঝড় বইছে।

বি এম ইসমাইল, হাইমচর করেসপন্ডেন্ট

|| আপডেট: ০৯:০৮ পিএম, ২১ জানুয়ারি ২০১৬, বৃহস্পতিবার

এমআরআর